নগর ‘ছাত্রলীগ নেতার’ মদপানে মৃত্যু কক্সবাজারে

নিহত রাফসান

কক্সবাজার : চট্টগ্রামের তুখোড় ছাত্রলীগ নেতা মদ পারে মারা গেছেন। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে অতিরিক্ত মদ পানে মারা যান তিনি। ২৭ বছর বয়সী এই তরুণ কক্সবাজারে বেড়াতে গিয়েছিলেন ১৫ সেপ্টেম্বর। দুই বন্ধুসহ ছিলেন একটি হোটেলে।

জানা যায়, রাফসান ইরফান কক্সবাজারের বে ওয়ান্ডারস নামে একটি হোটেলে উঠেন আরেক বন্ধু নিয়ে। ১৬ সেপ্টেম্বর রাত ৯টার পর তাদের অতিরিক্ত বুকের ব্যথা ও বমি হয়। ওইসময় লেবুর রস ও তেঁতুল খেলে কিছুটা স্বস্তি অনুভব করেন তারা। এরপর ঘুমিয়ে পড়েন। কিন্তু ভোরে আবারও বুকে ব্যথা বেশি অনুভব করলে তাদের দুইজনকে কক্সবাজারের বেসরকারি একটি হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থা ভালো না হওয়ায় সেখান থেকে তাদের পাঠিয়ে দেওয়া হয় কক্সবাজার সদর হাসপাতালে। তবে হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয় রাফসান ইরফানের।

কক্সবাজারের হোটেল বে ওয়ান্ডারসের ম্যানেজার এম মান্নান জানান, ১৫ সেপ্টেম্বর হোটেলে উঠেন রাফসান ইরফান। বুকিংয়ে তার নাম থাকলেও হোটেল রেজিস্ট্রারের দেখা যায়—যে রুমে তারা ছিলেন, এরমধ্যে রাফসানের নাম নেই। এখানে যারা ছিল তাদের নাম লেখা হয় এমডি পিয়াম ও রায়হান। তাদের বয়সও ২৫-এর উপরে।

আরো পড়ুন : র‌্যাব হেফাজতে ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী

উল্লেখ, রাফসান ইরফান দীর্ঘদিন ধরে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। তার বাড়ি চটগ্রামের কোতোয়ালী থানার এনায়েনবাজার বাটালি রোডে। তিনি কোতোয়ালী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ছিলেন। শুরুতেই তিনি ছাত্রলীগের রিমন গ্রুপের রাজনীতি করতেন। পরে তিনি রাজীব দত্ত রিংকু গ্রুপের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। কোনো পদ-পদবি না থাকলেও তাঁকে সবাই ছাত্রলীগ নেতা হিসেবেই চিনতেন।