সভাপতি দিল মোহাম্মদ, সম্পাদক নূর

নাইক্ষ্যংছড়ি জীপ-মাইক্রো শ্রমিক কল্যাণ সমবায় সমিতির নির্বাচন

সভাপতি দিল মোহাম্মদ, সম্পাদক নূর

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : নাইক্ষ্যংছড়ি জীপ ও মাইক্রো শ্রমিক কল্যাণ সমবায় সমিতি লিমিটেডের নির্বাচনে সভাপতি পদে আব্দুল হাশেম ওরফে আব্দু চেয়ার প্রতীকে ২২ ভোট, মুহাম্মদ হারুন ছাতা প্রতীকে ২২ ভোট, তাদের প্রতিদ্বন্দ্বি দিল মুহাম্মদ আম প্রতীকে ২৯ ভোট পেয়ে বিজয় লাভ করেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত টানা ভোটগ্রহন চলে।

২ পদে ৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। সমিতির ৮০ ভোটারের মধ্যে ৭৩ সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করে। তৎমধ্যে ২টি ভোট নষ্ট হয়। সরাসরি ব্যালেট পেপারের মাধ্যমে সভাপতি পদে দিল মোহাম্মদ ও সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ নূর নির্বাচিত হয়েছেন।

আরো পড়ুন : মিয়ানমারে ফের সংঘর্ষ : ভারতে পালিয়েছে এক শহরের সবাই
আরো পড়ুন : ‘প্রীতিলতা’ শুটিং : চট্টগ্রামে পরীমনি থাকবেন টানা ২০ দিন

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা সমবায় সহকারি কর্মকর্তা বলেন, সমিতির মোট ৮০জন ভোটারের মধ্যে ভোট কাষ্ট হয়েছে ৭৩ ভোট। তৎমধ্যে সাধারণ সম্পাদক পদের ব্যালেটের ২টি ভোট নষ্ট বলে গণ্য করা হয়েছে। দুই পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৫ প্রার্থী।

উল্লেখ্য, ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপদেষ্টামণ্ডলীর সদস্যদের উপস্থিতিতে সমিতির অন্যান্য সদস্যদের নিয়ে ১সাপ্তহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি কমিটি গঠন করা নির্দেশ দিয়েছেন সমবায় অধিদপ্তরের নির্বাচনে দায়িত্বরত সহকারি কর্মকর্তা মং ওয়ে মার্মা ও নূরুল আবছার।

এসময় সমিতির নব-নির্বাচিত সভাপতি দিল মুহাম্মদ সাধারণ সম্পাদক মুহাম্মদ নূরকে প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন যথাক্রমে, বান্দরবান জেলা আওয়ামীলীগ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মু, আবুতাহের কোম্পানী ও তসলিম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মু, আবুল বাশার নয়ন প্রমূখ।