চোরাই সিএনজিসহ পেশাদার চোর আটক চট্টগ্রামে

চোরাই সিএনজিসহ পেশাদার চোর আটক আয়েজিদে

চট্টগ্রাম : নগরীর বায়েজিদ বোস্তামী থানার ডেবারপাড় এলাকার আলতাফ কলোনীর বাসিন্দা মো. সোহেল (২৭)। তিনি পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক। চলতি বছরের ১২ সেপ্টেম্বর দুপুর সাড়ে তিনটার দিকে যাত্রী নামিয়ে আরেফিন নগর সানমারের সামনে রাস্তায় উপরে তার সিএনজি অটোরিকশাটি রেখে খাবার খেতে যান সোহেল। ফিরে এসে দেখেন তার সিএনজিটি নেই। পরে অনেক খোঁজাখুজি করে না পেয়ে মামলা করেন বায়েজিদ বোস্তামী থানা। এ মামলা তদন্তে নামে পুলিশ।

স্থানীয় সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করা হয় চোর সিন্ডিকেটের সিএনজিটি। পরে বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে সিএমপি খুলশী থানার সেগুনবাগান এলাকায় অভিযান চালিয়ে সোহেলের গাড়িসহ দুইটি সিএনজি অটোরিকশা উদ্ধার করে পুলিশ।

আরো পড়ুন : মিয়ানমারে ফের সংঘর্ষ : ভারতে পালিয়েছে এক শহরের সবাই
আরো পড়ুন : আসামী বহনকারী মাইক্রোতে এয়ার সিলিন্ডার বিস্ফোরণ : ৪ পুলিশ দগ্ধ

এ সময় গ্রেপ্তার করা হয় চুরির ঘটনায় জড়িত মো. নুরুন্নবীকে (৪১)। নুরুন্নবী চট্টগ্রামের কোতোয়ালী থানার পাথরঘাটা ব্রিকফিল্ড রোডের হোসেন কলোনী শাহ আলম তালুকদারের ছেলে।

পুলিশ জানায়, চলতি বছরের ১২ সেপ্টেম্বর দুপুর আনুমানিক সাড়ে তিনটার দিকে সিএনজি অটোরিকশা চালক সোহেল যাত্রী নামিয়ে গাড়িটি রাস্তায় পার্কিং করে খাবারের দোকানে যান। দোকান থেকে ফিরে এসে দেখে রেখে যাওয়া গাড়িটি আর নেই।

এ ঘটনায় ২২ সেপ্টেম্বর একটি চুরির মামলা দায়ের করেন সোহেল। মামলার পরপরই অভিযান চালিয়ে চুরি হওয়া ওই সিএনজিসহ মোট দুইটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে দন্ডবিধি ৪৫৪, ৩৭৯ অভিযোগ আনা হয়।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ বোস্তামী থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, ‘গ্রেপ্তার নুরুন্নবী একজন পেশাদার চোর চক্রের সদস্য। দীর্ঘদিন ধরে তিনি বিভিন্ন সময়ে মানুষের পার্কিং করা সিএনজি অটোরিকশা চুরি করে আসছে। একটি মামলার প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। একই সঙ্গে উদ্ধার করা হয়েছে চুরি হওয়া সিএনজিসহ মোট দুটি সিএনজি অটোরকিশা।’

শেয়ার করুন