মিরসরাইয়ের ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

মিরসরাই প্রতিনিধি::মিরসরাই উপজেলার ঐতিহ্যবাহী হাদিফকিরহাট বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ফিতা কেটে বাজারের রহমান সেন্টারের ২য় তলায় আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ইসলামী ব্যাংকের এভিপি ও মিরসরাই শাখা প্রধান মোঃ লুৎফুল্লাহিল মজিদের সভাপতিত্বে ও শাখার সিনিয়র অফিসার, মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী।

প্রধান আলোচক ছিলেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ইসলামী ব্যাংক চট্টগ্রাম উত্তর জোনের হেড অব জোন নূরুল হোসাইন কাওসার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ, ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হাসান টিপু, এজেন্ট ইনচার্জ এ এম এগ্রোর ম্যানেজিং পার্টনার মুহাম্মদ মিছবাহুল আলম।

অনুষ্ঠানে রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী, পেশাজীবি সহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের প্রত্যন্ত এলাকায় আধুনিক ব্যাংকিং পদ্ধতির মাধ্যমে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার জন্য ইসলামী ব্যাংকের নতুন নতুন সেবা কার্যক্রমের একটি অংশ হলো এজেন্ট ব্যাংকিং সেবা। তারই ধারাবাহিকতায় হাদিফকিরহাট বাজারে এজেন্ট ব্যাংকিং শুরু হয়েছে। এ শাখার মাধ্যমে এতদ অঞ্চলের মানুষ উন্নত ব্যাংকিং সেবা পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রধান অতিথি জাহাঙ্গীর কবির চৌধুরী তার বক্তব্যে বলেন, মিরসরাইয়ে গড়ে উঠছে এশিয়ার সর্ববৃহৎ অর্থনৈতিক অঞ্চল বঙ্গবন্ধু শিল্পনগর। আগামী কয়েক বছর পর এখানকার অর্থনৈতিক চিত্র বদলে যাবে। মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন বর্তমান সরকারের ডিজিটাল দেশ গড়ার অংশ হিসেবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং কার্যক্রমসহ সেলফিন, এটিএম, সিআরএম সহ ডিজিটাল পদ্ধতিতে নিত্যনতুন ব্যাংকিং সেবা প্রদান করে আসছে। তিনি এ গ্রাহকদেরকে এ সেবা গ্রহণ করার আহবান জানান।

নয়াবাংলা/এইচ

শেয়ার করুন