সীতাকুণ্ডে সাংবাদিকের বোন-ভাবির উপর হামলা

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নে এক সাংবাদিকের বাড়িতে হামলা ও ঘরের আসবাব ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীরা সাংবাদিকের পরিবারের সদস্যদের অকথ্য গালাগাল করে ও তাঁকে হত্যার হুমকি দেয়। আজ শুক্রবার বিকেলে বাড়বকুণ্ড ইউনিয়নের ভাইয়েরখিল এলাকায় ওই সাংবাদিকের বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই সাংবাদিকের নাম সবুজ শর্মা ওরফে শাকিল। তিনি সীতাকুণ্ড প্রেসক্লাবের অর্থ সম্পাদক এবং দৈনিক আজকের পত্রিকার সীতাকুণ্ড প্রতিনিধি।

ভুক্তভোগী সাংবাদিক সবুজ শর্মা বলেন, আজ বিকেলে বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মহসিন জাহাঙ্গীর ও স্থানীয় ইউপি সদস্য আবদুল মান্নানের নাম ভাঙিয়ে কয়েকজন সন্ত্রাসী তাঁর বাড়িতে হামলা চালায়। তারা ঘরের ভেতর ঢুকে আসবাব ভাঙচুর করে। হামলাকারীদের বাধা দিলে তারা তাঁর বৌদি মঞ্জু শর্মা ও বোন শিখা শর্মার ওপর হামলা করে। এর আগে তাঁর বাড়ির দুটি আমগাছের আম পেড়ে নিয়ে যায়।

ইউপি সদস্য আবদুল মান্নান বলেন, সন্ত্রাসীরা কেন তাঁর নাম ভাঙিয়ে হামলা করেছে, তা তাঁর জানা নেই। তিনি এ হামলার সঙ্গে সম্পৃক্ত নন। এ বিষয়ে সাবেক চেয়ারম্যান মহসিন জাহাঙ্গীর বলেন, তিনি কোনোভাবে এ হামলার সঙ্গে জড়িত নন। প্রতিপক্ষ তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করতে তাঁর নাম ব্যবহার করে থাকতে পারে। তিনি এ ঘটনার সঙ্গে যাঁরা জড়িত, তাঁদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, হামলার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক সবুজ শর্মার পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে। দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন