সীতাকুণ্ড উপজেলা তাঁতী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী উদযাপন

প্রধান অতিথির বক্তব্য রাখছেন উত্তর জেলা আ’লীগের কার্যকরী সদস্য আলহাজ্ব মোং ইদ্রিস

সীতাকুণ্ড উপজেলা তাঁতী লীগের উদ্যোগে বাংলাদেশ আ’লীগের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে।জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়।২৮ সেপ্টেম্বর সন্ধায় চট্টগ্রাম উত্তর জেলা আ’লীগের কার্যকরী সদস্য আলহাজ্ব মোং ইদ্রিসের বার আউলিয়া অফিসে সংগঠনের সীতাকুণ্ড উপজেলা শাখার আহ্বায়ক ইউসুপ আলী লিটনের সভাপতিত্বে ও সদস্য সচিব গিয়াস উদ্দিন টিটুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন,চট্টগ্রাম উত্তর জেলা আ’লীগের কার্যকরী সদস্য আলহাজ্ব মোং ইদ্রিস।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাট ও বস্ত্রকল শ্রমিক লীগের সীতাকুণ্ড উপজেলার সভাপতি মোং মাহাবুবুল আলম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,নেতাদের বিরোধের কারনে পরীক্ষিত নেতাকর্মীররা উপেক্ষিত। ফলে হাইব্রিডরা দলের সামনের সারিতে চলে আসার কারনে পরীক্ষিত রা চুপছে যাচ্ছে কিংবা রাজনীতিক বিমুখ হয়ে পড়ছে। রাজনীতির মাঠে যার পদচারণা ৫ বছরও হয়নি,সেও নিজেকে ত্যাগী দাবী করছে।যা দলের জন্য অশনিসংকেত।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের মধ্যে ১ টির কথা উল্লেখ করে বলেন,বৃটিশ,পাকিস্হান এমনকি স্বাধীন বাংলাদেশের দীর্ঘকাল সময় ঢাকা-চট্টগ্রাম ট্রান্করোড দুই লাইনের ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ বছরের মধ্যে এই সড়ককে ৪ লেইনে উন্নত করেছেন।কিন্তু এগুলোর কথা কেউ বলে না।তিনি আশাবাদ ব্যাক্ত বলেন,সামনে নির্বাচন সকলে সরকারের উন্নয়ন ও অর্জনগুলো প্রচারে উদ্যোগী হবেন।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্হিত ছিলেন,সংগঠনের উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মো. নাজিম উদ্দিন, সদস্য মোং হেলাল,নাজিম উদ্দিন,মোং আকতার,বাঁশবাড়িয়া ইউনিয়ন কমিটির আহবায়ক মোং হারেস,সদস্য সচিব মোস্তফা কামাল,যুগ্ন আহবায়ক মোং হেলাল।ভাটিয়ারী ইউনিয়ন আহবায়ক ইব্রাহিম তুহিন বাপ্পি, সদস্য সচিব মোং ইকবাল,যুগ্ন আহবায়ক মোং জাহাঙ্গীর। সলিমপুর ইউনিয়ন আহবায়ক আশরাফুজ্বামান রণি,যুগ্ন-আহবায়ক মোং ইদ্রিস।মোং লোকমান,মোং নুরুদ্দিন,মোং জাবেদ,মোং ইকবালসহ প্রমুখ।

আলোচনা সভা শেষে নেতৃবৃন্দগণ প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটায় অংশ নেন এবং সবশেষে দেশ, জাতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার পরিবারবর্গের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বারআউলিয়া জামে মসজিদের পেশ ইমাম মোং রফিকুল ইসলাম।।

শেয়ার করুন