সীতাকুণ্ডে রমজান উপলক্ষে ইমাম মোয়াজ্জেমদের মাঝে সাংসদ দিদারের উপহার সামগ্রী বিতরণ

সীতাকুণ্ড, আকবরশাহ,পাহাড়তলী আংশিক চট্টগ্রাম -৪ নির্বাচনী এলাকায় ৬শতের বেশি মসজিদের ইমাম মোয়াজ্জেম ও মুসল্লীদের ইফতার ও ঈদুল ফিতরের উপহার সামগ্রী বিতরণ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি।

আজ মঙ্গলবার মসজিদের ইমাম মোয়াজ্জেম ও মুসল্লীদের ইফতার ও ঈদুল ফিতরের উপহার সামগ্রী বিতরণ করার সময় এমপি দিদারুল আলম বলেন,জাতির জনক বঙ্গবন্ধু ছিলেন ইসলামের সেবক,বঙ্গবন্ধু ইসলামি ফাউন্ডেশনের মাধ্যমে, ইসলাম ধর্ম শান্তির বার্তা মানুষের কাছে তুলে ধরতেন। টিক তেমনি তারই কন্যা ইসলামি ফ্রন্টের মাধ্যমে বাংলাদেশে প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করেছেন।, আমার নির্বাচনী এলাকা সীতাকুণ্ড উপজেলায় নির্মাণ করে দিয়েছেন।

তিনি আরো বলেন, আপনারা মসজিদের ইমাম মোয়াজ্জেম, আপনারা মুসল্লীদের মাঝে শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরবেন, ইসলাম ধর্ম কে ব্যাবহার করে দেশে কিছু মানুষ জঙ্গিবাদ সৃষ্টি করতে চাই, আপনারা এব্যাপারে সতর্ক থাকবেন এবং মুসল্লীদের অবগত করবেন।

এসময় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন,সীতাকুণ্ড পৌরসভা মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম,মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রেজাউল করিম বাহার,বারৈঢালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেহান উদ্দিন,ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দীন,মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রতিনিধি জসিম উদ্দিন সাহেব,কাউন্সিলর দিদারুল আলম এপোলো,মোফাক্করুল আলম,খোরশেদ আলম,সাহাবুদ্দিন,সালাউদ্দিন,মান্না, সম্মানিত ব্যাক্তিবর্গ গণ সঞ্চালনা করেন ইসলামি ফাউন্ডেশন থেকে সাব্বির আহম্মেদ।

শেয়ার করুন