কৃষি ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় সীতাকুণ্ড প্রেসক্লাবকে সম্মাননা প্রদান

কৃষি ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় সীতাকুণ্ড প্রেসক্লাবকে সম্মাননা প্রদান করেছে উপজেলা কৃষি বিভাগ। এছাড়া অনাবাদি পতিত জমিকে আবাদের আওতায় আনায় হাফিজুর মিলের প্রকল্প প্রধান মোঃ জসীম উদ্দীন, ব্লক পর্যায়ে কৃষি প্রযুক্তি সম্প্রসারণ এর বিশেষ অবদান রাখায় মোঃ শাহ আলম, পিপাস কান্তি চৌধুরী সুমন কান্তি দাস ও ফলদ-বনজ এবং কৃষি সেক্টরে ইপসার অবদানের জন্য সীতাকুণ্ড ইপসা এরিয়া ম্যানেজার তোফায়েল হোসেন ও ইপসা কৃষি ইউনিটের সমন্বয়কারী সুমন দেবনাথকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এছাড়া কৃষি প্রযুক্তি গ্রহণে অগ্রসরমান দুইজন কৃষক ফৌদারহাটের মোঃ জাহাঙ্গীর আলম এবং দক্ষিণ রহমত নাগরের মোঃ ইমতিয়াজ হোসেন-কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
মঙ্গলবার উপজেলা কৃষি ও পুনর্বাসন বাস্তবায়ন কমিটি কর্তৃক আয়োজিত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে উচ্চ ফলনশীল আউশ ধান বীজ এবং রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠানে এই সম্ভাবনা স্মারক প্রদান করা হয়েছে।
উপজেলা কৃষি কর্মকর্তা হাবিবুল্লাহ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাবেক সভাপতি এম সেকান্দর হোসাইন, উপজেলা মৎস্য কর্মকর্তা কামাল উদ্দিন ।

শেয়ার করুন