“শুধুই গালা নাইট করার জন্য অ্যালামনাই এসোসিয়েশন না”

(সিইউসিবিএ) এর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন চট্টগ্রাম বিশ্বদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন অ্যালামনাই এসোসিয়েশনের সুবেনিয়র উন্মোচন করছেন অতিথিবৃন্দ – আব্দুল হান্নান কাজল।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর মো: হেলাল উদ্দিন নিজামী বলেছেন, সাংস্কৃতিক অনুষ্ঠান, গালা নাইট করার জন্য অ্যালামনাই এসোসিয়েশন নয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সঙ্গে সেতুবন্ধন ও মেলবন্ধন হয়ে কাজ করার জন্য । দুঃখের বিষয় গালা নাইট করা পর্যন্তই অ্যালামনাই এসোসিয়েশন সীমাবদ্ধ থাকে। আজকে যে গালা নাইট হচ্ছে তার জন্য এলামনাই এসোসিয়েশনকে চবিএকাডেমিক কাঠামোয় জায়গা করে দেওয়ার দরকার ছিলো। কিন্তু সেই জায়গায় চবি কর্তৃপক্ষ এবং অ্যালামনাই এসোসিয়েশন উভয়ের এগিয়ে আসার দরকার ছিলো। এমনকি চবি যে ওয়েব সাইট রয়েছে সেখানেও অ্যালামনাই এসোসিয়েশনকে অন্তর্ভূক্ত করা হয়নি। আমি বলতে চাই এই অ্যালামনাই এসোসিয়েশনকে দায়িত্ব দিকে হবে। অধিকার দিতে হবে। কর্তৃপক্ষের সংকীর্ণতা মনোভাব পরিবর্তন করতে হবে। আমি মনে করি এই জায়গায় আত্বসমালোচনা করার প্রয়োজন আছে, আবার সমালোচনা সহ্য করার ক্ষমতাও আমাদের থাকতে হবে। আসলে এতোসব কিছু যখন শূণ্যতায় অ্যালামনাই এসোসিয়েশন গালা নাইট করছে সেখানে এসে বিরক্তবোধ করা ছাড়া আর কিছুই মনে হয় না।

(সিইউসিবিএ) এর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন চট্টগ্রাম বিশ্বদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন অ্যালামনাই এসোসিয়েশনের গালা নাইট অনুষ্ঠানে অতিথিবৃন্দ।

শুক্রবার ( ২৬ মে) রাতে চট্টগ্রাম অফিসার্স ক্লাবে চট্টগ্রাম বিশ্বদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন (সিইউসিবিএ) এর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন চট্টগ্রাম বিশ্বদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন অ্যালামনাই এসোসিয়েশন আয়োজিত মিলন মেলা ও গালা নাইট অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এর আগে প্রথম পর্বে গালা নাইট অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন সিইউসিবিএ) এর পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ জামাল উদ্দীন এফসিএমএ।

(সিইউসিবিএ) এর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন চট্টগ্রাম বিশ্বদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন অ্যালামনাই এসোসিয়েশন আলোচনা সভায় মঞ্চে আসিন অতিথিবৃন্দ

সিইউসিবিএ) এর কার্যনির্বাহী পরিঁষদের সভাপতি মো: ইউসুফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিণেন, চট্টগ্রাম ব্যাংকার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রোসাংগির, এনবিইআর এর চেয়ানম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম।

(সিইউসিবিএ) এর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান।

সিইউসিবিএ এর কার্যনির্বাহী পরিঁষদের সাধারন সম্পাদক আশেক হোসেন চৌধুরী রবিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, অনুষ্ঠানের আহবায়ক আমিনুল ইসলাম এসিএমএ, উপদেষ্টা এবিএম শিহাব উদ্দীন, যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, যুগ্ম আহবায়ক সোহরাব হোসেনসহ কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যবৃন্দ, প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রীবৃন্দ।

প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রীবৃন্দের সমন্বয়ে গড়া মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের সাথে থাকে লোকজ সঙ্গিত ও নাটাই ব্র্যান্ড এর গানের আসর।

শেয়ার করুন