সংবাদ সম্মেলনে অভিযোগ :
আপন বাড়িতেই ভাড়াটিয়ার মত বসবাস

‘অত্যন্ত কষ্ট করে তিলেতিলে গড়ে তোলা আমার নিজ বাড়ীতে আজ আমি ভাড়াটিয়ার মতো বসবাস করছি। আমার ভাড়াটিয়া আমাকে বাড়ী থেকে উচ্ছেদের হুমকি দিচ্ছে। আমি পরিবার নিয়ে চরম আতঙ্কের মধ্যে বসবাস করছি।’
সংবাদ সম্মেলন করে এমন দাবি করেন নগরের পূর্ব মাদারবাড়ী দারোগাহার্ট রোডের ‘আপন আঙ্গিনা’ ভবনের মালিক মো. ইমরুল হাসান চৌধুরী। তার দাবি, ভাড়াটিয়া আবু কায়সার তাকে জিম্মি করে একটি ফ্ল্যাট হাতিয়ে নিতে চায়।
সংবাদ সম্মেলনে ইমরুল হাসান চৌধুরী বলেন, ২০২০ সালের জুন মাসে আমার বাড়ীর ৭/এ ফ্ল্যাট মাসিক ২১৫০০ টাকা ভাড়ায় আবু কায়সারকে ভাড়া দিই। ২০২১ সালের জুন পর্যন্ত তিনি ব্যাংকে নিয়মিত ভাড়া প্রদান করেন। কিন্তু পরবর্তি একবছর তিনি ভাড়া দেননি। এরপর তাকে ফ্ল্যাট খালি করে দিতে অনুরোধ করা হয়। এতে ক্ষুব্ধ হয়ে তিনি আমাকে হুমকিÑধামকি শুরু করেন। একদিন তিনি আমার উপর শারীরিকভাবে চড়াও হয়। বিষয়টি নিয়ে আমি সদরঘাট থানায় সাধারণ ডায়েরি করি।
তিনি বলেন, এরপর থেকে আবু কায়সার আমার বাড়ির ফ্ল্যাট তার নিজের বলে দাবি করতে থাকে। তেইশ মাসের ভাড়া বকেয়া অবস্থায় গত ৮ মে তার সন্ত্রাসী বাহিনী আমার স্ত্রীকে শারিরীকভাবে আক্রমণ করে। তারা কেয়ার টেকারের কক্ষের দরজা, জানালা ও সিসি টিভির মনিটর ভাংচুর করে ও সিসিটিভির রেকর্ড ধ্বংস করে। আমার তৃতীয় তলার ঘরে প্রবেশ করে জিনিপত্র ভাংচুর ও লুটপাট করে।
ইমরুল হাসান বলেন, আবু কায়সার তার ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ মেমো দেখিয়ে আমার কাছ থেকে ৫৪ লক্ষ ১৪ হাজার টাকা পাবে দাবি করছে। ভুয়া স্বাক্ষর করা ও ভুয়া মোমে দেখালেও সেটাতেও ভুল করেছে সে। বিভিন্ন সময়ের ক্যাশ মেমো হলেও সবগুলোর সিরিয়াল নম্বর আছে ধরাবাহিক। আমার স্বাক্ষর জাল করে করা এসব ভুয়া বিল প্রস্তুত করেছে। সন্ত্রাসী বাহিনীর মাধ্যমে সে আমাকে বাড়ি ছাড়া করতে চায়।
সংবাদ সম্মেলনে তাঁর স্ত্রী পারভীন আক্তার রুবিও উপস্থিত ছিলেন।

শেয়ার করুন