যাওয়ার আগে দেশ ও দশের জন্য কিছু করতে চাই : ফজলে করিম চৌধুরী

রাউজান সাংবাদিক পরিষদের অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে ফজলে করিম চৌধুরী। ছবি – আব্দুল হান্নান

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, বাংলাদেশ আজ রোল মডেল। সাংবাদিকদরা পজেটিভ উদ্যোগ নিন, আপনাদের একটা ঠিকানা থাকতে হবে, সুনির্দিষ্ট পরিকল্পনা থাকতে হবে। সবাই মিলে ভূমিকা রাখব। আমি সেবক, শাসক নই। এটা আমার দেশ। এ মাটিতে আমি মিশে যাব। এ দেশ আমার গর্ব। যাওয়ার আগে দেশ ও দশের জন্য কিছু করতে চাই। আপনাদের পাশে থাকতে চাই।

বুধবার (১৯ এপ্রিল) রাতে নগরের একটি কনভেনশন সেন্টারে রাউজান সাংবাদিক পরিষদ, চট্টগ্রাম আয়োজিত নবনির্বাচিত কমিটির অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেক ও দৈনিক পূর্বকেণ সম্পাদক ডা. ম রমিজউদ্দিন চৌধুরী।

সংগঠন সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী খানের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম।

অভিষেক ও সংবর্ধনা উদযাপন পরিষদের আহ্বায়ক মোহাম্মদ আলী ও সদস্যসচিব সৈয়দ আলমগীর সবুজের সঞ্চালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মহিউদ্দিন বাচ্চু, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি সালাউদ্দিন মো. রেজা, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন সভাপতি তপন চক্রবর্তী ও সিআইপি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইয়াছিন চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কনফিডেন্স সিমেন্টের ভাইস চেয়ারম্যান লায়ন রূপম কিশোর বড়ুয়া, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেব দুলাল ভৌমিক, সিইউজেে সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, সাবেক সিভিল সার্জন সরফরাজ খান চৌধুরী বাবুল, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, রাউজান পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, রাউজান সমিতি দুবাইর সভাপতি খোরশেদ জামান ও প্রবাসী আওয়ামী লীগ নেতা শেখ নবী।

অনুষ্ঠানে চট্টগ্রাম প্রেস ক্লাবের সহসভাপতি মো. মনজুর কাদের, সিইউজের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীমকে সংবর্ধনা দেওয়া হয়।

শেয়ার করুন