বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির মুক্তির মহানায়ক-মেজর জেনারেল (অবঃ) আলাউদ্দীন ওয়াদুদ বীর প্রতীক

ধানমন্ডির ৩২নং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন মেজর জেনারেল অবঃ আলাউদ্দিন ওয়াদুদ বীর প্রতীক।

পটিয়ার সন্তান মেজর জেনারেল (অবঃ) আলাউদ্দীন এম এ ওয়াদুদ বীর প্রতীক বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির মুক্তির মহানায়ক৷ তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশে উন্নয়ন চলছে। আগামীতেও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধভাবে সকলকে কাজ করতে হবে।

১৫ আগস্ট (মঙ্গলবার) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ধানমন্ডির ৩২নং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন মেজর জেনারেল অবঃ আলাউদ্দিন ওয়াদুদ বীর প্রতীক।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আ: লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য নেতা তসলিম উদ্দিন রানা, কেন্দ্রীয় আ: লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির সদস্য সোহাগ চৌধুরী, রফিকুল আমিন রিজভী (রুবেল), নির্বাহী সদস্য – দেশরত্ন পরিষদের নির্বাহী সদস্য ইমতিয়াজ চৌধুরী (ইমন), রাশেদুল আমিন রিজভী (বাবু), নাজমুল হুদা, শুভ সাদিক, এ কে ইমন, যুবলীগ এবং ছাত্রলীগের বিভিন্ন স্থরের নেতারা, ওমর ফারুক, আবদুল্লাহ আল নোমান, মোহাম্মদ রিয়াজ উদ্দিন, আবদুল মাজেদ, জাহেদুল হক, মোঃ আশফাক, সানজিদ আহমেদ ও অন্যান্য সদস্যরা।

শেয়ার করুন