উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জন্মনিবন্ধনকারীদের পুরস্কার প্রদান

সীতাকুণ্ডে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জন্মনিবন্ধনকারীদের পুরস্কার প্রদান করা হয়েছে। বুধবার (১৬ আগস্ট) সকালে উপজেলা কার্যালয়ে এ পুরস্কার প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. শাহাদাত হোসেন তার কার্যালয়ের উপজেলা পরিকল্পনা বিভাগের রুটিন কাজের পাশাপাশি (৪৫) দিনের মধ্যে শিশুর জন্মনিবন্ধন কার্যক্রমে ইউনিয়ন ও উপজেলার শ্রেষ্ঠ জন্মনিবন্ধনকারী পরিবার কল্যাণ সহকারী ও পরিবার পরিকল্পনা পরিদর্শকদের পুরস্কৃত করেন।

ইউনিয়ন পর্যায়ে পরিবার কল্যাণ সহকারীদের মধ্যে পুরস্কার প্রাপ্তরা হলেন, সৈয়দপুরের জয়শ্রী চৌধুরী, বারৈয়াঢালার দীপু রাণী দাশ, মুরাদপুরের লক্ষ্মী রাণী দাশ, বাড়বকুণ্ডের রুমা রাণী সাহা, বাঁশবাড়িয়ার সেলিনা বানু, কুমিরার নীলিমা দত্ত, সোনাইছড়ির রোকসানা বেগম, ভাটিয়ারীর সুলতানা মমতাজ, সলিমপুরের সুরাইয়া পারভীন ও উপজেলা পর্যায়ে পরিবার পরিকল্পনা পরিদর্শক কুমিরার অভি দত্ত ও পরিবার কল্যাণ সহকারী সোনাইছড়ির রোকসানা বেগম।

অনুষ্ঠান উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার জিয়াউল কাদের, কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোরশেদুল আলম চৌধুরী ও সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী প্রমুখ।

শেয়ার করুন