সাংবাদিক মিঠুর বাবার মৃত্যুতে সীতাকুণ্ড প্রেসক্লাবের শোক

মিরসরাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক কালের কন্ঠের মিরসরাই প্রতিনিধি সাংবাদিক এনায়েত হোসেন মিঠুর বাবা, চট্টগ্রাম বন্দরের সাবেক উপ-সহকারী প্রকৌশলী (মেরিন) কবির আহম্মেদ ভূঁইয়া ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুর ২টায় নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর।

জানা গেছে, শারীরিক অসুস্থতার কারণে প্রথমে বন্দর হাসপাতাল ও পরবর্তীতে চমেক ও সাউদার্ন হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। আজ বাদ এশা উপজেলার মিঠাছড়া কেন্দ্রীয় ঈদগাহে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ২ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন মিরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ, মিরসরাই প্রেসক্লাবের সভাপতিসহ সকল সদস্য, মিরসরাই উপজেলা নাগরিক কমিটি, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, মিরসরাই উপজেলা বিএনপি, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগ, মিরসরাই উপজেলা যুবলীগসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতা-কর্মীরা।

তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে মিরসরাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক কালের কন্ঠের মিরসরাই প্রতিনিধি সাংবাদিক এনায়েত হোসেন মিঠুর বাবার বাবার মৃত্যুতে এক শোক জানিয়েছেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারন সম্পাদক লিটন কুমার চৌধুরী, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু, সাবেক সভাপতি এম সেকান্দর হোসাইন। এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন