যুবদলের পটিয়া উপজেলা ও পৌরসভার আহবায়ক কমিটির অনুমোদন

উপজেলা যুবদলের আহবায়ক ও সদস্য সচিব
 বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রামের পটিয়া উপজেলা ও পৌরসভার আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে দক্ষিণ জেলা যুবদল। বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। পটিয়া উপজেলা যুবদলের ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে মোহাম্মদ ইয়াছিন আরাফাতকে আহবায়ক ও অহিদুল আলম পিবলুকে সদস্য সচিব করা হয়েছে।
এছাড়াও এস এম হোসেন নবী টুটুলকে সিনিয়র যুগ্ম আহবায়ক করে আরো ১৬ জনকে করা হয়েছে যুগ্ম আহবায়ক। তারা হলেন, মোঃ নাজিম উদ্দীন, মোঃ ইকবাল সিকদার সুমন, মোহাম্মদ ইসমাইল হোসেন, মোঃ সাইফুর রহমান, মোঃ সেকান্দর হোসেন নয়ন, মোঃ আব্দুল করিম মেম্বার, মোঃ কাজী আরিফ উল্লাহ, মোঃ আরিফুর রহমান তারেক, মোঃ মাহফুজুর রহমান,মোঃ শহিদুল আনোয়ার লিটন, মোঃ এমরানুল হক (বাহাদুর), মোঃ আরমান উদ্দিন (গাজী দুলাল), মোঃ শহিদুল ইসলাম (শাহ আলম), মোহাম্মদ সোলাইমান, মোহাম্মদ আজিজুল হক, মোঃ হেলাল উদ্দিন এরশাদ। কমিটিতে আরো ৩২ জনকে করা হয়েছে সদস্য। তারা হলেন, ইঞ্জিনিয়ার মোঃ নাসির উদ্দিন হাজারী, মোঃ সাজ্জাদ হাসান,মোঃ ওয়াহিদুল আলম, লায়ন মোঃ নাজিম উদ্দিন, মোঃ খোরশেদ আলম মানিক, মোঃ নূরুল হোসেন খাঁন, মোঃ ওয়াসিম উদ্দিন, মোঃ ইউছপ তালুকদার, মোঃ তৈয়ব খান, মোহাম্মদ ইসমাইল, মোঃ জিয়াউর রহমান, মোহাম্মদ আলাউদ্দিন, মোঃ সিরাজুল হক, মোঃ আশরাফ উদ্দিন মুন্না, মোহাম্মদ আইয়ুব নবী,মোঃ মিজানুর রহমান কফিল, মোঃ আজাদ রহমান, মোঃ নুরুল ইসলাম, মোঃ শহিদুল ইসলাম,মোঃ ফারুক খান, মোঃ জামাল উদ্দিন, মোঃ সালাউদ্দিন তালাশ, মোঃ রেজাউল করিম, শিবলু চৌধুরী, হোসাইন মোহাম্মদ সাজ্জাদ, মোহাম্মদ করিম আলমদার,মোঃ নুরুল আমিন জুয়েল,মোহাম্মদ জাহাঙ্গীর, মোহাম্মদ জহির, মোহাম্মদ ফিরোজ মুন্না, মোঃ মোশরাফ হোসেন রুবেল ও লিটু চৌধুরী।
পৌরসভা যুবদলের আহবায়ক ও সদস্য সচিব
অপরদিকে, ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে মোহাম্মদ আবছার উদ্দীন সোহেলকে আহবায়ক ও হাবিবুর রহমান রিপনকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়াও আরো ১৬ জনকে করা হয়েছে যুগ্ম আহবায়ক এবং সদস্য করা হয়েছে ৩৩ জনকে। যুগ্ম আহ্বায়কেরা হলেন, মোহাম্মদ মামুনুর রশীদ (মামুন), মোঃ নুরুল হাকিম, মোহাম্মদ আকতারুজ্জামান (বাবলু), মোহাম্মদ জালাল উদ্দীন (ছোটন), মোহাম্মদ মহিউদ্দীন ফারুক (টিংকু), মুহাম্মদ এহসানুল কবির রাজ পারভেজ,মোহাম্মদ আবুল হোসেন, মোহাম্মদ বেলাল উদ্দিন,মোঃ হারুনুর রশিদ দুলাল, মোঃ সরওয়ার আলম বাবলু, মোঃ রবিউল হাসান (সৌরভ), মোঃ জাহেদ হোসেন, মোহাম্মদ আলমগীর বাবু, মোঃ হিজবুল বাহার সিদ্দিক, মোহাম্মদ জসিম উদ্দীন তালুকদার, মোঃ আনোয়ার হোসেন সুমন, হাবিবুর রহমান রিপন। ৩৩ জন সদস্যদের মধ্যে মোহাম্মদ নাজিম উদ্দিন,মোহাম্মদ জসিম উদ্দিন, মোহাম্মদ মোজাম্মেল,মোহাম্মদ মোরশেদুল আলম (হাসান), মোহাম্মদ জিয়াউর রহমান জিয়া, মোহাম্মদ আলী, মোঃ আব্দুল ছবুর, মোঃ শিবলু হানিফ, মোঃ আবদুল মজিদ, মোঃ ফারুক, মোহাম্মদ আবুল বশর, মোহাম্মদ মুসা, মোহাম্মদ ফোরকান, মোহাম্মদ গিয়াস উদ্দিন, মোহাম্মদ রাকিব হাসান,মোহাম্মদ কাজী আব্দুর রহিম রোকন, মোহাম্মদ নুরুল আলম, মোঃ পারভেজ, মোহাম্মদ আব্দুর সবুর, মোহাম্মদ আমির হোসেন, মোহাম্মদ আবুল কালাম, মোহাম্মদ আরমান, মোহাম্মদ সাজেদুল কাদের রাসেল, মোহাম্মদ শহিদুল ইসলাম, মোহাম্মদ আরমান হোসেন,মোহাম্মদ আজহার, মোহাম্মদ বেলাল, মোহাম্মদ ওমর ফারুক,মোহাম্মদ তাশফিকুল ইসলাম,
মোহাম্মদ সাইফুল আলম, মোঃ আব্দুল মোমেন (রানা), কুতুব উদ্দিন পাপেল, মোঃ মহিউদ্দীন ও পিংটু শীল।
জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান বলেন, যুবদলের পটিয়া উপজেলা ও পৌরসভা কমিটিতে ছাত্রদলের সাবেক নেতা, যারা ত্যাগী ও পরীক্ষিত তাদের অনেককে রাখা হয়েছে। আগামী দিনে আন্দোলনের কথা মাথায় রেখেই তাদের কমিটিতে পদ দেওয়া হয়েছে।
শেয়ার করুন