চট্টগ্রাম কারাতে এসোসিয়েশন এর আয়োজনে মোহাম্মদ মিয়া স্মৃতি ১১তম কারাতে প্রতিযোগিতা সম্পন্ন 

বিজয়ী প্রতিযোগিদের মধ্যে পদক ও সনদ বিতরণ করছেন সাবেক মেয়র ও সিজেকেএস সাধারন সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। ছবি – দৈনিক নয়াবাংলা

চট্টগ্রাম কারাতে এসোসিয়েশন এর আয়োজনে এসোসিয়েশন এর সিনিয়র কারাতেকা ওমর ফারুক এর পিতা মোহাম্মদ মিয়া স্মরণে মোহাম্মদ মিয়া স্মৃতি ১১তম কারাতে প্রতিযোগিতা ২৯ সেপ্টেম্বর শুক্রবার এম এ আজিজ ষ্টেডিয়ামে সম্পন্ন হয়।

চট্টগ্রাম মহানগরীর ০৫ টি কারাতে সংগঠন এর ১৯৩ জন কারাতে খেলোয়াড় এর অংশগ্রহণে দিনব্যাপী সম্পন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ী প্রতিযোগিদের মধ্যে পদক ও সনদ বিতরণ করেন সাবেক মেয়র ও সিজেকেএস সাধারন সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রাম কারাতে এসোসিয়েশন এর সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ ও ক্রীড়া সংগঠক মঞ্জুর মোরশেদ ফিরোজ এর সভাপতিত্বে ও সিনিয়র কারাতেকা ও মার্শাল আর্টস একাডেমির নির্বাহী সদস্য সাইফুল ইসলাম মনজু এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ড এর কাউন্সিলর হাসান মাহমুদ হাসনি।

মোহাম্মদ মিয়া স্মৃতি ১১তম কারাতে প্রতিযোগিতা শেষে অতিথিদের সাথে কারাতেকারা। ছবি – দৈনিক নয়াবাংলা

চট্টগ্রাম কারাতে এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও চীফ কোচ কাউসার আহমেদ এর সার্বিক নির্দেশনায় ও ওয়াল্ড কারাতে এবং এশিয়ান কারাতে ফেডারেশন এর জাজ মোছাঃ লতা পারভীন এর পরিচালনায় সম্পন্ন প্রতিযোগিতায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কারাতে সংগঠক ও রেফারি আব্দুল হান্নান (কাজল), ফয়সাল আলম মামুন, আব্দুল আজিজ, নুসাইফা ইসলাম, আইমান ইনতিসার ও সাফরিনা ইসলাম শারিন। প্রতিযোগিতার চট্টগ্রাম মার্শাল আর্টস একাডেমি চ্যাম্পিয়ন, হালিশহর হাফুস মার্শাল আর্টস একাডেমি রানার আপ ও সিএমপি স্কুল এণ্ড কলেজ কারাতে ক্লাব ৩য় স্থান অধিকার করার গৌরব অর্জন করে। প্রতিযোগিতার পাশাপাশি প্রতিযোগিদের আকর্ষণীয় কারাতে প্রদর্শনী উপস্থিত দর্শকবৃন্দ করতালির মাধ্যমে উপভোগ করেন।

শেয়ার করুন