সীতাকুণ্ডের বড় বাজারে দুর্ধর্ষ চুরির ঘটনায় থানায় ভূক্তভোগী পরিবারের অভিযোগ

সীতাকুণ্ডের বড় বাজারে জানালার গ্রিল কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

সীতাকুণ্ড উপজেলার বড় বাজার এলাকার রমেন্দ্র চৌধুরী বাড়িতে একটি বাসা থেকে প্রায় ৬ লাখ টাকার স্বর্ণালংকার ও নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে।

বুধবার (১১ অক্টোবর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভূক্তভোগী পরিবারের পক্ষ থেকে সীতাকুণ্ড থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী ব্যবসায়ী সাধন চন্দ্র নাথ ও তার স্ত্রী চাকরিজীবী শিউলি রানী দেবী।

সরেজমিনে গিয়ে দেখা যায়, দীর্ঘদিন ধরে বড় বাজার রমেন্দ্র চৌধুরীর ওই বাসাতে ভাড়া থাকতেন। বুধবার
ব্যবসায়ী সাধন চন্দ্র নাথ প্রতিদিনের মতো বাহিরে যায়। তার স্ত্রী শিউলি রানী দেবী একজন উন্নয়ন কর্মি। তিনিও প্রতিদিনের মতো চাকরিতে যান। বাসায় প্রধান গেটে তালা দিয়ে যান। পরে বাসায় স্ত্রী এসে তালা খোলার চেষ্টা করেন। কিন্তু তালা খুলতে না পেরে মনে করেন তালা লক হয়ে গেছে। পরক্ষণে তালা খোলার চেষ্টা করলে দেখেন ভিতর থেকে সিটকিরি লাগিয়ে রেখেছে। এর পর তালা ভেঙে ঘরে ঢুকে দেখেন দুটি আলমারি এলোমেলো হয়ে আছে এবং জানাল গ্রিল ভাঙা রয়েছে। নগদ ৪৫ হাজার টাকা ছাড়াও ৫ ভরি স্বর্ণ নিয়ে গেছে বলে ভুক্তভোগী পরিবার জানিয়েছেন।

চুরির ঘটনা যে বাসায় হয়েছে তার পাশেই বড় বাজার মন্দির কমিটির সিসি ক্যামেরায় ধরা পরা একটি ভিডিওতে দেখা যায় একজনের সাদা শার্ট ও জিন্স প্যান্ট পড়া ও হাল্কা হলুদ পরিহিত দুই ব্যক্তি ১২ টা ৮ মিনিটে প্রবেশ করে। পাশে থাকা দিপক বনিকের সিসি ক্যামেরায় দ্বিতীয় আরেকটি ভিডিওকে দেখা যায় দুপুর১২ টা ৪৭ মিনিটে দুই ব্যাক্তি বের হয়ে যাচ্ছে।

একই এলাকায় সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তীর বাড়ি, ডা: দিপক রশ্মী সোমের বাড়ি, বড় বাজার মন্দির, দুলাল ভট্টাচার্য্যের বাড়ি রয়েছে।

সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, বিষয়টি শুনে সীতাকুণ্ড থানার এস আই সাখাওয়াত হোসেন কে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থল পরিদর্শনে পাঠাই। । দুটি ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। চোর ধরতে ইতিমধ্যে অভিযান শুরু করা হয়েছে।

শেয়ার করুন