শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন সংগঠনের বস্ত্র বিতরণ চট্টগ্রামের ফটিকছড়িতে

চা বাগান এলাকায় সনাতন সংগঠন বস্ত্র বিতরণের আয়োজন। ছবি – দৈনিক নয়াবাংলা

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে দুইশতাধিক সনাতন ধর্মাবলম্বী নারী-পুরুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে । আজ ১৪ অক্টোবর বিকালে উপজেলার আঁধার মানিক চা বাগান এলাকায় সনাতন সংগঠন বস্ত্র বিতরণের আয়োজন করে।

শ্রমিক নেতা নিরঞ্জন নাথ মন্টু সভাপতিত্বে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সনাতন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অশোক চক্রবর্তী। সুজন চক্রবর্তী ও প্রণজিৎ সেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানন প্রতাপ দও ,রাজীব দাশ,শান্তা শর্মা ,মনোজ পাল,পিন্টু সরকার। সনাতন সংগঠনের সকল সদস্যসহ আরো উপস্থিত ছিলেন সাজু চৌধুরী ,উওম ধর ,সৌভিক পাল,রাজ্বদীপ ভট্রাচায ,রুবেল দে,নিয়তি সরকার বিন্দু,তন্ময় দে। চা শ্রমিকরা শারদীয় দূর্গাপূজার বস্ত্র পেয়ে আনন্দ প্রকাশ করেন।

সনাতন ধর্মাবলম্বী নারী-পুরুষের মাঝে বস্ত্র বিতরণ। ছবি – দৈনিক নয়াবাংলা

তারা জানান শ্রম জীবনে এই প্রথম কোনো উৎসব করার সুযোগ করে দিয়েছে সনাতন সংগঠন । প্রধান অতিথির বক্তব্যে অশোক চক্রবত্রী বলেন, সমাজকে সুন্দর করতে ও দেশকে আলোকিত করতে যুবসমাজকে এগিয়ে আসতে হবে। সনাতন সংগঠনের এ প্রজন্মের যুবকরাই হচ্ছে সমাজ ও দেশ গড়ার হাতিয়ার। তাই মানুষের বিপদে-আপদে যুবসমাজের এগিয়ে আসা প্রয়োজন।

শেয়ার করুন