সফল সংগঠক ও মানবিক মানুষ হিসেবে মাদার তেরেসা সম্মাননা পদক গ্রহন করেন গ্রীণ লিফ ম্যাগাজিন সম্পাদক তসলিম হাসান হৃদয়

সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চু’র কাছ থেকে পদক গ্রহণ করছেন গ্রীণ লিফ ম্যাগাজিন সম্পাদক তসলিম হাসান হৃদয়। ছবি – আব্দুল হান্নান

সপ্তাহব্যাপী মাদার তেরেসা – অক্সফোর্ড সৃজনশীল প্রতিযোগিতার সমাপনী দিবসে কৃতি ছাত্রছাত্রী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান আজ ৪ নভেম্বর শনিবার সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়। শানিমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস এম সাহাব উদ্দিন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মহিউদ্দিন বাচ্চু এমপি,যুক্তরাজ্য আওয়ামীলীগের উপদেষ্টা ব্যারিস্টার মানোয়ার হোসেন উদ্বোধক, ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম রিজিয়নের পুলিশ সুপার মোঃ আপেল মাহমুদ প্রধান আলোচক ও মাদার তেরেসা ফাউন্ডেশনের পরিচালক মতিউর রহমান সৌরভ প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন অক্সফোর্ড মডার্ন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জয়নাল আবেদীন।

সম্মানিত অতিথি হিসেবে ছিলেন মহিলা কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, শানিমা গ্রুপের পরিচালক নিজাম উদ্দিন, মাদার তেরেসা ফাউন্ডেশনের পরিচালক ফরিদা আক্তার পুষ্প ও ডাঃ ইমাম হোছাইন ছোবহানী। বক্তব্য রাখেন গ্রীন লিফ সম্পাদক তসলিম হাসান হ্নদয়, অক্সফোর্ড ভাইস প্রিন্সিপাল নুরুল আমিন,সুজন বড়ুয়া,স্বাধীন বর্মন,বাপ্পি দেব বর্মন,নুর জামাল চৌধুরী প্রমূখ।

প্রধান অতিথি মহিউদ্দিন বাচ্চু এমপি বলেন,বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত করতে মাননীয় প্রধানমন্ত্রীর নিরলস প্রচেষ্টা সফল করতে হলে ছাত্রছাত্রীদেরকে মেধায় প্রজ্ঞায় স্মার্ট হিসেবে গড়ে তুলতে হবে এবং আলোকিত ও মানবিক সমাজ নির্মাণে গুণীজনদের সম্মান জানানোও একটি মহৎ উদ্যোগ। ব্যারিস্টার মনোয়ার হোসেন ও এসপি আপেল মাহমুদ ছাত্রছাত্রীদের কে মুক্তিযুদ্ধের চেতনা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হওয়ার আহবান জানান।

শেয়ার করুন