দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কমিশনের তফসিল কে স্বাগত জানিয়ে “মহিলা শ্রমিক লীগ, কেন্দ্রীয় কমিটি” এর উদ্যোগে  আনন্দ মিছিল

“মহিলা শ্রমিক লীগ, কেন্দ্রীয় কমিটি” এর উদ্যোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কমিশনের তফসিল কে স্বাগত জানিয়ে আনন্দ মিছিলের নেতৃত্ব দিচ্ছেন রোকসানা পারভিন রুবা। আব্দুল হান্নান ( কাজল )
 আজ ১৫ঃ৫০-১৬ঃ৩৫ ঘটিকা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানাধীন চট্টগ্রাম প্রেসক্লাব প্রাঙ্গণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কমিশনের তফসিল কে স্বাগত জানিয়ে “মহিলা শ্রমিক লীগ, কেন্দ্রীয় কমিটি” এর উদ্যোগে  আনন্দ মিছিল শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন, রোকসানা পারভিন রুবা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদিকা, মহিলা শ্রমিক লীগ, কেন্দ্রীয় কমিটি।
উপস্থিত ছিলেন আনোয়ারা আলম, সাধারণ সম্পাদিকা, মহিলা শ্রমিক লীগ, চট্টগ্রাম মহানগর, মরিয়ম আক্তার মুক্তা, সাংগঠনিক সম্পাদিকা, মহিলা শ্রমিক লীগ, চট্টগ্রাম মহানগর, রুনা মুস্তাক, দপ্তর বিষয়ক সম্পাদিকা, মহিলা শ্রমিক লীগ, চট্টগ্রাম মহানগর, নাসিমা আকবর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদিকা, মহিলা শ্রমিক লীগ, চট্টগ্রাম মহানগর, মোসাঃ সুমি তালুকদার, ধর্ম বিষয়ক সম্পাদিকা, মহিলা শ্রমিক লীগ, চট্টগ্রাম মহানগর সহ প্রমুখ উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের স্বাধীনতার অপশক্তি, দেশদ্রোহী বিএনপির-জামায়াত ২০১৪ সালের মত অগ্নিসংযোগ ও নাশকতার মাধ্যমে আবারও দেশকে ধ্বংস করার গভীর ষড়যন্ত্র করছে। মাননীয় প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করতে এবং বিএনপি জামাতের নাশকতাকে প্রতিরোধ করতে রাজপথে মহিলা শ্রমিকলীগ অবস্থান করবে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমানে, দেশ উন্নয়নশীল হিসেবে গড়ে উঠেছে এবং ভবিষ্যতের স্মার্ট বাংলাদেশ হিসাবে গড়ে উঠবে। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে, জামাত-বিএনপি’র সকল নাশকতা ও ষড়যন্ত্রকে রাজপথে থেকে সংগ্রামী হস্তে দমন করা হবে এবং আগামী নির্বাচন পর্যন্ত মহিলা শ্রমিক লীগের সকল সদস্য বিএনপি জামায়াতের বিরুদ্ধে শান্তির সমাবেশ করবে। মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নকে বিএনপি-জামায়াতের মত সন্ত্রাসী দল কোনভাবে দমন করতে পারবেনা এবং মাননীয় প্রধানমন্ত্রীর সাথে বাংলাদেশ মহিলা শ্রমিক লীগ আছেন এবং সর্বস্তরের জনগণ আছেন বলে মন্তব্য করেন। আসন্ন নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সকলকে আহ্বান জানান।
উল্লেখ্য যে, সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল চট্টগ্রাম প্রেসক্লাব প্রাঙ্গন থেকে জামাল মোড় হয়ে চট্টগ্রাম প্রেসক্লাব প্রাঙ্গণে এসে শান্তিপূর্ণ ভাবে শেষ হয়।
শেয়ার করুন