উপজেলা চেয়ারম্যানের সকল কাজে সাংবাদিকদের পাশে চান জয়নব বিবি জলি

সদ্য যোগদানকৃত ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জয়নব বিবি জলি বলেছেন আজ থেকে যা কিছু পেলাম এবং যা কিছু করবো সব কিছু সমাজের দর্পন সাংবাদিকদের সামনে সাক্ষী রেখে করবো। যাতে ভবিষ্যতে কারো সঙ্গে আমার ভুল বোঝাবুঝি না হয়। তাৎক্ষনিকভাবে সাংবাদিকদের সামনে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে দায়িত্বে থাকা কর্মকর্তাদের নির্দেশ দেন অফিসে যা কিছু আছে তার তালিকা করে বুঝিয়ে দেওয়ার জন্য। যাতে ভবিষ্যতে আবার তা ঠিকমতো বুঝিয়ে দিতে পারেন।

২২ নভেম্বর (বুধবার) চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার যোগদানকৃত ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জয়নব বিবি জলি সীতাকুণ্ড প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে উপরোক্ত উদ্যোগ গ্রহণ করেন।

সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে এ মতবিনিময় সভায় অংশ নন সীতাকু প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারন সম্পাদক লিটন কুমার চৌধুরী ও প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।

এ সময় নবাগত ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যানকে শুভেচ্ছা জানান প্রেসক্লাবের সাংবাদিকরা। ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জয়নব বিবি জলি বলেন, আমি সদ্য যোগদান করেছি। এটি একটি নতুন অভিজ্ঞতা। সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। তাই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম আল মামুন পরিষদের পদ থেকে পদত্যাগের জন্য স্থানীয় সরকার বিভাগের বরাবর আবেদন করেন। এর প্রেক্ষিতে ১২ নভেম্বও পদটি শূণ্য ঘোষণা করা হয়। নতুন চেয়ারম্যানের কার্যভার গ্রহণ না করা পর্যন্ত অস্থায়ী (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান হিসেবে জয়নব বিবি জলি দায়িত্ব পালন করবেন বলে জানিয়ে স্থায়ীয় সরকার বিভাগের যুগ্ম সচিব সাইফুল ইসলাম মজুমদার স্বাক্ষরিত এক চিঠিতে জানানো হয়।

শেয়ার করুন