সীতাকুণ্ডে সমাজ সরদারকে কুপিয়ে হত্যা

সীতাকুণ্ডে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নুর মোস্তফা বজল (৪৮) নামে সমাজ সরদারকে গুলি করার পর কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে সন্ত্রাসীরা। এলাকায় আধিপত্য দখল নিতে তৌহিদুল ইসলাম ওরফে তৌহিদ ডাকাত ও তার লোকজন কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার সন্ধ্যা ৬টায় বারৈয়াঢালা ইউনিয়নের পশ্চিম লালা নগর মৌলভী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বজল ওই এলাকার পশ্চিম লালনগরের গ্রামের মুজিবুল হকের পুত্র।

নিহত ব্যক্তির পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, লালানগর গ্রামের বাসিন্দা চিহ্নিত ডাকাত বহু মামলার আসামি তৌহিদুল ইসলামের সাথে স্থানীয় বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব শত্রুতা ছিল নুর মোস্তফা বজলের। রবিবার সন্ধ্যায় নূর মোস্তফাকে সামনে পেয়ে সেই শত্রুতার জেরে আক্রমণ করে তৌহিদ। শরীরে পরপর কয়েকটি গুলি চালায়। পওে তৌহিদ মোস্তফা বজলের মাথায় এলোপাথারি কুপিয়ে তার ডান হাতের কব্জি পুরোপুরি কেটে বিচ্ছিন্ন করে মৃত্যু নিশ্চিত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বজলকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত ডাক্তাররা। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমারজেন্স বিভাগের ডা: রাজী। ডা: রাজী বলেন, দুর্বত্তরা বজলের একটি কব্জি পুরো কেটে নিয়ে মাথায় এলোপাথাড়ি কুপিয়ে গুলি করে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। আমরা পুলিশকে জানিয়েছি।

সীতাকুণ্ড থানার ওসি মোঃ কামাল উদ্দিন পিপিএম জানান, ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তৌহিদ একজন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে থানায় বিভিন্ন ধরনের ১৮টি মামলা রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে সে বজলকে হত্যা করেছে বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

শেয়ার করুন