সাংবাদিক সেকান্দর হোসাইনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা ; প্রতিবাদে সীতাকুণ্ড প্রেস ক্লাবের প্রতিবাদ সভা

সীতাকুণ্ড প্রেস ক্লাব কর্তৃক আয়োজিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি দৈনিক কালের কণ্ঠ ও দৈনিক পূর্বকোণের সীতাকুণ্ড প্রতিনিধি সৌমিত্র চক্রবর্তী

সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক সমকালের সীতাকুণ্ড প্রতিনিধি ও বর্তমান কার্যকরী পরিষদের নির্বাহী সদস্যের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় সীতাকুণ্ড প্রেস ক্লাবের পক্ষ থেকে প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে।

রবিবার ২১ জানুয়ারি  দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে  প্রতিবাদ সভার আয়োজন করা হয় ।

সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়ম ফোরকান আবু, এম হেদায়েত উল্ল্যাহ, এম সেকান্দর হোসাইন,  সহ-সভাপতি মোঃ জহিরুল ইসলাম ।

প্রতিবাদ সভায় সঞ্চালনা করেন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক লিটন কুমার চৌধুরী।

সভায় বক্তারা বলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কার্যকরী পরিষদের নির্বাহী সদস্য আলহাজ্ব মোঃ সেকান্দর হোসাইনের বিরুদ্ধে  মিথ্যা মামলা দায়ের করে সাংবাদিকদের কলম থামিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে।  সাংবাদিকরা সমাজের অসঙ্গতি তুলে ধরলেই তাকে মামলার ভয় দেখানো হয়। যাকে গণমাধ্যমের জন্য হুমকী বলা চলে। এসময় সাংবাদিক নেতৃবৃন্দ সাংবাদিক এম সেকান্দর হোসাইন এর বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা মামলায় হয়রানি বন্ধের দাবী জানানো হয়।

শেয়ার করুন