সীতাকুণ্ডে নব-নির্বাচিত সাংসদ আলহাজ্ব এস এম আল মামুন সংবর্ধিত

সংবর্ধিত প্রধান অতিথি সীতাকুণ্ডের নব-নির্বাচিত সাংসদ আলহাজ্ব এস এম আল মামুনের হাতে সম্মানা ক্রেস্ট তুলে দিচ্ছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে.এম রফিকুল ইসলাম।

সীতাকুণ্ড উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ২৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ চট্টগ্রাম-৪ আসন থেকে নব-নির্বাচিত আলহাজ্ব এস এম আল মামুন এমপিকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কে.এম রফিকুল ইসলাম।

সংবর্ধনার অনুষ্ঠানে নবাগত এমপি এসএম আল মামুন বলেন, চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সকলের দোয়া ও আন্তরিকতায় আমি এমপি হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হয়েছি।

আমার পিতা মরহুম আবুল কাসেম মাষ্টার এ জনপদের এমপি ছিলেন। তিনি অনেক সুনামের সাথে সীতাকুণ্ড বাসীর জন্য এবং উন্নয়নে জীবনের শেষ মুহুর্তটুকু পর্যন্ত কাজ করে গেছেন। তিনি সীতাকুণ্ডকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলেছিলেন। আমি সীতাকুণ্ডকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো।
উপজেলা সমবায় কর্মকর্তা শহিদ ভুঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি এস এম আল মামুনের সহধর্মিনী দিলশাদ হেলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দীন সাবেরী, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, সীতাকুণ্ড মডেল থানার ওসি মোঃ কামাল উদ্দিন পিপিএম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলাউদ্দিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা. নুরউদ্দিন রাশেদ,কৃষি কর্মকর্তা কৃষিবিদ হাবিব উল্যাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা আলম সরকার, মৎস কর্মকর্তা মোঃ কামাল উদ্দিন, উপজেলা সমাজসেবা অফিসার লুৎফুন্নেচছা বেগম, যুব উন্নয়ন অফিসার মোঃ শাহ আলম,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, তাজুল ইসলাম নিজামী, শওকত আলী জাহাঙ্গীর, রেজাউল করিম বাহার, সাদাকাত উল্লাহ মিয়াজী, মোরশেদ হোসেন চৌধুরী, মনির আহমেদ, নাজিম উদ্দীন, সালাউদ্দিন আজিজ, পৌর কাউন্সিলর বদিউল আলম জসিম, সফিউল আলম মুরাদ, ফজলে এলাহী পায়েল, কাউন্সিলর দিদারুল আলম এ্যাপোলো, নারী কাউন্সিলর কামরুন নাহার কাকলী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থা ও বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষথেকে এমপি এস এম আল মামুনকে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠান শেষে এমপি এসএম আল মামুন ক্রীড়া প্রতিযোগি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

শেয়ার করুন