সরাইপাড়াস্থ দারুন্নাজাত মাদরাসায় চিত্রাংকন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

সরাইপাড়াস্থ দারুন্নাজাত মাদরাসায় চিত্রাংকন প্রতিযোগিতা দেখছেন অতিথিরা। ছবি – দৈনিক নয়াবাংলা

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পাহাড়তলী সরাইপাড়াস্থ দারুন্নাজাত হিফয মাদরাসা, মডেল মাদরাসা ও গার্লস মাদরাসা’র যৌথ উদ্যোগে চিত্রাংকন ও ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত সুন্দরভাবে সম্পন্ন হয়েছে।

সকালে প্রতিযোগিতা অনুষ্ঠান উদ্বোধন করেন ১২ নং সরাইপাড়া ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ নুরুল আমিন সাহেব। তিনি শিক্ষার্থীদের চিত্রাংকন প্রতিযোগিতা ঘুরে দেখে সন্তোষ প্রকাশ করেন। পিটি-প্যারেডের মাধ্যমে ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। এতে শিক্ষার্থীরা বিস্কুট দৌড়, মোরগ লড়াই, হাঁড়ি ভাঙ্গা, যেমন খুশি তেমন সাজো সহ বিভিন্ন ইভেন্টে অংশ করে।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাওলানা ক্বারী মুহাম্মাদ শেখ ফরিদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন সরাইপাড়া সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোখলেছুর রহমান, বিজ্ঞান বিভাগের সিনিয়র শিক্ষক আব্দুর রহিম হিমু, তানযীমুল উম্মাহ গার্লস মাদরাসা নোয়াখালী শাখার অধ্যক্ষ মাওলানা মাকসুদুর রহমান ও যুবলীগ নেতা সাইফুল হাবিব। প্রতিষ্ঠানের কো-অর্ডিনেটর মাওঃ আরিফ বিল্লাহ, হাফেজ গোলাম আযম ও সিনিয়র শিক্ষক শফিক রাব্বির সঞ্চালনায় অনুষ্ঠানে শিক্ষমন্ডলি, অভিভাবকবৃন্দ ও সকল শিক্ষার্থী অংশগ্রহণ করে।

শেয়ার করুন