চট্টগ্রামে ওয়ালটনের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ ক্যাম্পেইন উদ্বোধন

 চট্টগ্রামে ওয়ালটনের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ ক্যাম্পেইন উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা- আব্দুল হান্নান

 চট্টগ্রাম বাংলাদেশের অর্থনৈতিক মুক্তির জন্য দেশীয় পণ্যকে গুরুত্ব দেওয়ার আহ্বানের মধ্যে দিয়ে বন্দরনগরী চট্টগ্রামে শুরু হয়েছে দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ ক্যাম্পেইন। ঈদকে সামনে রেখে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর আওতায় আজ মঙ্গলবার (৫ মার্চ) নগরীর জিইসিস্থ কে স্কয়ার কনভেনশন সেন্টারে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ‘ননস্টপ মিলিয়নিয়ার’ ক্যাম্পেইন উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের হেড অব সেলস মো. ফিরোজ আলম, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান। এছাড়া বক্তব্য রাখেন ওয়ালটন জিইসি প্লাজার ব্যবস্থাপক তানভীরুল হক শাকিল, ওয়ালটনের ডিস্ট্রিবিউটর লোকমান তালুকদার। প্রধান অতিথির বক্তব্যে ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান বলেন, ওয়ালটন আমাদের বাংলাদেশের পণ্য। ওয়ালটনের উন্নয়ন হলে দেশের উন্নয়ন হবে। দেশের টাকা দেশেই থাকবে। আমাদের অর্থনৈতিক মুক্তির জন্য ওয়ালটনের পণ্যকে গুরুত্ব দিতে হবে। তিনি বলেন ওয়ালটনের সাথে যারা কাজ করে, যারা ওয়ালটনের পণ্য ব্যবহার করে তারা দেশ প্রেমিক। কারণ তারা দেশকে ভালোবেসে দেশীয় পণ্যের ব্যবহার করছে। আমরা বিদেশী পণ্যের বিরুদ্ধে যুদ্ধ করবো। আমরা বিদেশী পণ্য মুক্ত বাংলাদেশ চাই। তিনি আরও বলেন, ওয়ালটন বিশ্বমানের পণ্য তৈরি ও বাজারজাত করছে। বিশ্বের সেরা সেলস টিম রয়েছে ওয়ালটনের। যারা প্রতিকূল অবস্থার মধ্যেও ওয়ালটনের পণ্য দেশের মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে পারে।

মোহাম্মদ রায়হান বলেন, ডিজিটাল বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে ওয়ালটন শতভাগ ডিজিটালাইজেশনকে গুরুত্ব দিয়ে কাজ করছে। এই ডিজিটালাইজেশনের আওতায় ওয়ালটনের কাগজের কোন ওয়ারেন্টি কার্ড থাকবে না। ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর আওতায় ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন ও ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুযোগ। পূর্বের মতো ‘সিজন-২০’ এও গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া তৈরির লক্ষ্যে চট্টগ্রাম জোনে ব্যাপক প্রচার-প্রচারণা চালানোর উদ্যোগ নিয়েছে সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা ও পরিবেশকগণ।

অনুষ্ঠানে সিজন-২০ এ ঘোষিত ওয়ালটনের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ সুবিধা সম্পর্কে চট্টগ্রাম বিভাগের প্রতিটি অঞ্চলের গ্রাহকদের অবহিত করতে ব্যাপক ভিত্তিতে প্রচার-প্রচারণামূলক কার্যক্রম পরিচালনার উদ্যোগ নেয়ার কথা জানান বক্তারা। এ সময় সংশ্লিস্ট প্লাজা ম্যানেজার, পরিবেশক ও বিক্রয় প্রতিনিধিদের ব্যতিক্রমী ও সাড়া জাগানো বিভিন্ন প্রচার-প্রচারণামূলক কার্যক্রমে চালানোর দিক-নির্দেশনা দেয়া হয়। উল্লেখ্য, ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে এর আগেও ওয়ালটন পণ্য কিনে মিলিয়নিয়ার হয়েছিলেন ৩০ জন ক্রেতা।

ঈদকে সামনে রেখে ক্রেতাদের জন্য বিশেষ উপহার হিসেবে সিজন-২০ এ ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানো আবারো এই সুবিধা দিচ্ছে ওয়ালটন। সিজন-২০ চলাকালীন দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই- প্লাজা’ থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং ফ্যান কিনে আবারো মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার। চলতি বছরের ১ মার্চ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার এই সুযোগ পাবেন ক্রেতারা।

শেয়ার করুন