শনিবার চট্টগ্রাম প্রেস ক্লাব-ইস্পাহানি মিনি ম্যারাথন

চট্টগ্রাম প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে ম্যারাথনের লোগো উন্মোচন করছেন অতিথিরা – আব্দুল হান্নান
প্রথমবারের মতো চট্টগ্রাম প্রেস ক্লাব-ইস্পাহানি মিনি ম্যারাথন অনুষ্ঠিত হবে শনিবার (৯ মার্চ)। অনূর্ধ্ব চল্লিশ, ৪১ থেকে ৫০, ৫১ থেকে ৬০, ৬১ থেকে ৭০, সত্তরোর্ধ্ব এবং নারী ক্যাটাগরিতে অংশ নেবেন আড়াইশ’ সাংবাদিক।

সকাল সাড়ে ৭টায় প্রেস ক্লাবের সামনে থেকে শুরু হয়ে জামালখান মোড়, আসকার দীঘির উত্তর পাড়, কাজীর দেউড়ি মোড়, পুরাতন বিমান অফিস, সাহিত্য বিশারদ সড়ক (লাভ লেইন), বৌদ্ধমন্দির মোড়, চেরাগি মোড় ঘুরে পুনরায় প্রেস ক্লাব চত্বরে আসবেন তারা।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল।

বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়। ম্যারাথনের উদ্বোধন করবেন ইস্পাহানি গ্রুপের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি।

 

বৃহস্পতিবার (৭ মার্চ) ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে ম্যারাথনের লোগো উন্মোচন ও সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

ম্যারাথন চলাকালে সার্বক্ষণিক চিকিৎসক, পুলিশ, স্বেচ্ছাসেবক, স্কাউট, রেড ক্রিসেন্ট, সাইক্লিস্টর দায়িত্ব পালন করবেন।

প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় ছাড়াও বিশেষ পুরস্কার এবং অংশগ্রহণকারী প্রত্যেককে পুরস্কৃত করা হবে। ম্যারাথনের কো-স্পন্সর কেআর স্টিল, ফুড স্পন্সর আরজেএম ফুটওয়্যার লিমিটেড।

লোগো উম্মোচন ও সংবাদ সম্মেলনে বক্তব্য দেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজা, সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, ইস্পাহানি টি লিমিটেডের উইং ম্যানেজার নুর নবী। সঞ্চালনায় ছিলেন ক্রীড়া সম্পাদক এম সরওয়ারুল আলম সোহেল। উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, কার্যকরী সদস্য মো. আইয়ুব আলী।

শেয়ার করুন