ঈদে ক্রেতার আস্থা আফিফা বুটিকস

চট্টগ্রামের পাহাড়তলী সি.ডি. এ মার্কেট সংলগ্ন মৌচাক প্লাজার ২য় তলা, দোকান নং -৮৬’তে আফিফা বুটিকস শোরুম। ছবি – দৈনিক নয়াবাংলা

চট্টগ্রামের পাহাড়তলী সি.ডি. এ মার্কেট সংলগ্ন মৌচাক প্লাজার ২য় তলা, দোকান নং -৮৬’তে সবচেয়ে ব্যতিক্রমী ডিজাইনের পোশাকের প্রতি বিশেষ আকর্ষণ থাকে রুচিশীল ক্রেতাদের। বিশেষ করে ফ্যাশন সচেতন নারীদের চাহিদার কথা বিবেচনায় রেখে চট্টগ্রামের আফিফা বুটিকস এ ’ এখন বৈচিত্র্যময় পোশাকের সমাহার।

ঈদের দিন যত ঘনিয়ে আসছে, ব্যস্ততাও বাড়ছে এই আফিফা বুটিকসে। নকশা কিংবা বুনন, সবটাতেই থাকে দক্ষতার ছাপ। রেডিমেড পোশাকে বাজার ভরে গেলেও একটু মনকারা ডিজাইনের জামা এখনো যেন ঈদের অন্যতম আকর্ষণ নারীদের কাছে।

আফিফা বুটিকস এর মালিক কামরুন নাহার পম্পি বলেন, ছোটবেলা থেকে আমি পোশাকপ্রেমী। তাই সব পোশাক তৈরি করি ভালোবাসা দিয়ে। আমার ডিজাইন করা পোশাকে সবসময় মানসম্মত ফেব্রিকস এবং মেটেরিয়ালস ব্যবহার করছি। যার ফলে গ্রাহকদের আস্থা অর্জন করতে পেরেছি। এবারও কিছু ইউনিক ডিজাইনের পোশাক রয়েছে। প্রতিবছর ঈদসহ বিভিন্ন উৎসবে আমাদের ডিজাইনাররা অসাধারণ কিছু ডিজাইন নিয়ে আসেন। এসব কাপড়ের চাহিদাও আছে গ্রাহকদের কাছে। এবারও নিত্যনতুন ডিজাইনের পোশাক পাওয়া যাচ্ছে আমাদের প্রতিষ্ঠানে।

চট্টগ্রামের নারীদের কাছে একটি জনপ্রিয় ও সুপরিচিত ফ্যাশন ব্র্যান্ড ‘ আফিফা বুটিকস’। কারখানার অভিজ্ঞ ডিজাইনার এবং সুনিপুণভাবে কারিগরদের দ্বারা অত্যন্ত যত্ন সহকারে তৈরি হয় প্রতিটি পোশাক। আন্তর্জাতিক ফ্যাশন ট্রেন্ড এর সঙ্গে মিল রেখে আমাদের সব পোশাক তৈরি করা হয়। এছাড়াও সবচেয়ে বড় সুবিধা- পছন্দের পোশাক অনলাইনে অর্ডার করা যায়। ঈদে আবার থাকে বিশেষ ছাড়। ক্রেতার পণ্যের অর্ডারের পর বিশেষ ব্যবস্থায় পাঠানো হয়। প্রতি অর্ডারের ক্ষেত্রেই ক্যাশ অন ডেলিভারির ব্যবস্থা রাখা হয়েছে।

উদ্যোক্তা পম্পি বলেন, আমি দেশীয়তে পোশাক ডিজাইন করি। দেশের বিভিন্ন জায়গা থেকে আমাদের ম্যাটেরিয়াল আসে। বিভিন্ন টাইপের কাপড়ের উপর পোশাক ডিজাইন করে থাকি। চট্টগ্রামে অনেক উদ্যোক্তাদের ব্লকপ্রিন্ট, স্কিনপ্রিন্ট, বাটিক বিষয়ে ট্রেনিং দেই। গ্রাহকের চাহিদার ভিত্তিতে অর্ডার নিয়ে থাকি। এদিকে প্রতিদিন ক্রেতারা আসছেন। কাপড় পছন্দ করে অর্ডার করছেন। চট্টগ্রামের রাজনীতিবিদ, শিল্পপতিসহ অভিজাত শ্রেণির পছন্দ এই আফিফা বুটিকস।

আফিফা বুটিকস এর কর্ণধার কামরুন নাহার বলেন, আজকের ’আফিফা বুটিকস’ সুনামের কৃতিত্ব পুরোটাই আমার স্বামী মরহুম মোহাম্মদ ইদ্রীসের। তাঁর তৈরি করা সুনাম দিয়েই মাঝপথে ব্যবসার হাল আমরা ধরি। কাজের মান ও ভালো ব্যবহার দিয়ে আমরা গ্রাহকের আস্থা ও বিশ্বাস ধরে রেখেছি। প্রতিবছর ঈদে আমরা নতুন গ্রাহকদের ভালো সাড়া পাই। এবারও পাচ্ছি। দোয়া করবেন সবাই।

শেয়ার করুন