মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক শৈবাল দাশের উপহার সামগ্রী ও ইফতার বিতরণ

ইফতার সামগ্রী বিতরণ করছেন সাবেক মেয়র আলহাজ্ব আ,জ,ম নাছির উদ্দীন। ছবি – দৈনিক নয়াবাংলা

 মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক শৈবাল দাশের সভাপতিত্বে ও ছাত্রনেতা রাজবীর আকাশের সঞ্চালনায় আনসার ক্লাবস্থ অপরাজেয় বাংলাদেশের কার্যালয়ে ঈদ উপহার ও ইফতার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্রগ্রাম মহানগর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক,সাবেক মেয়র আলহাজ্ব আ,জ,ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্রগ্রাম সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি তপন চক্রবর্তী,প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক,২১ নং জামালখান ওয়ার্ড এর কাউন্সিলর শৈবাল দাশ সুমন।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সাবেক আহবায়ক কমিটির সদস্য জাবেদুল আলম সুমন। স্বেচ্ছাসেবকলীগ সংগঠক ইকবাল বাহার চৌধুরী,প্রকৌশলী সৈকত দাশ,হায়াত উল্লাহ।মহানগর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেল,উপ ধর্ম বিষয়ক সম্পাদক রাশেদ চৌধুরী,সহ সম্পাদক পৌলম দেব বুবুন।সাবেক ছাত্রনেতা তারন দাশ প্রলয়,রত্নেশ্বর দাশ জিতু,দুর্জয় চৌধুরী,কাজী সারাফাত হোসেন সাফী,সুফরাত সামী সহ প্রমুখ।

এতে প্রধান অতিথির বক্তব্যে আজম নাছির উদ্দীন বলেন আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ছাত্রলীগের এগিয়ে আসতে হবে। মহানগর ছাত্রলীগ সহ সম্পাদপক শৈবাল দাশের ঈদ বস্ত্র ও ইফতার বিতরণ অনুষ্ঠানকে ছাত্রলীগের মানবিক কাজের দৃষ্টান্ত বলে উল্লেখ করেন। তিনি এসময় অপরাজেয় বাংলাদেশে বর্তমানে অবস্থানরত শিশুদের সাথে সময় কাটান এবং তাদের পড়ালেখা ও অন্যান্য বিষয়ে অবগত হন ও সমাজের অবস্থানসম্পন্ন ব্যাক্তিদের এধরনের মানবিক কাজে এগিয়ে আসার আহবান জানান।

শেয়ার করুন