ব্যবসায়ী,মানবিক রাজনীতিবিদ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজীবের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ব্যবসায়ী,মানবিক রাজনীতিবিদ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজীবের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন – আব্দুল হান্নান

 চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানাধীন ক্যাবল ব্যবসায়ী, মানবিক রাজনীতিবিদ ও বায়েজিদ থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ রাজিব হোসেনের উপর হামলার প্রতিবাদে স্থানীয় সচেতন এলাকাবাসী ও চট্টগ্রামের সর্বস্তরের জনসাধারণের উদ্যেগে ১১ মে শনিবার বেলা চারটায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এডভোকেট তসলিম উদ্দিনের সভাপতিত্বে ও শাহিন রেজার সন্চালনায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় প্রতিবাদ সমাবেশে একাত্মতা প্রকাশ করে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন বখতিয়ার উদ্দিন খান, সভাপতি জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর,কান্তা ইসলাম মিনু, ৪৩ নং সাংগঠনিক ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। মাজারুল হক চৌধুরী মিরু, সহ-সভাপতি আওয়ামী মটর চালক লীগ চট্টগ্রাম মহানগর। দিদারুল আলম জাতীয় শ্রমিক লীগ বায়েজিদ থানা সভাপতি। মোঃ গোলাম মোস্তফা, মিনি ট্র্যাক মালিক সমিতির সাধারণ সম্পাদক চট্টগ্রাম বিভাগ। মোঃ বাবলু জালালাবাদী, সংগঠক আওয়ামী যুবলীগ ২ নং জালালাবাদ ওয়ার্ড চট্টগ্রাম মহানগর।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত বক্তারা বলেন “মানুষ পুলিশ-পুলিশই মানুষ”পুলিশ জনগণের বন্ধু সেই জায়গায় পুলিশের নাম ভাঙ্গিয়ে একজন চিহ্নিত সন্ত্রাসী চাঁদাবাজ থানার সোর্স ক্যাশিয়ার নাম ব্যবহার করে কিভাবে মানুষকে হয়রানি করতে পারে। একজন মানবিক সংগঠক ব্যবসায়ীকে যদি এভাবে থানার নাম ভাঙ্গিয়ে হয়রানি করে তাহলে এলাকার নিরিহ বাকি সাধারণ মানুষরা কোথায় নিরাপত্তা পাবে। অনতিবিলম্বে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষ ও স্থানীয় প্রশাসন এই বিষয়ে কোন ব্যবস্থা না নিলে আগামীতে এলাকাবাসী কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে।

শেয়ার করুন