গাজী কারাতে ক্লাবের গ্রীষ্মকালীন কারাতে ক্যাম্পিং ক্লাস সম্পন্ন

গাজী কারাতে ক্লাবের আয়োজনে গ্রীষ্মকালীন কারাতে ক্যাম্পিং ক্লাস প্রদান শেষে কারাতেকাদের সাথে জয়জিৎ চৌধূরী ও মোঃ ইউনুছ গাজী সহ অথিতিরা। ছবি – দৈনিক নয়াবাংলা
বন্দর নগরী চট্টগ্রামে বৃহৎ কারাতে প্রতিষ্ঠান গাজী কারাতে ক্লাবের আয়োজনে গ্রীষ্মকালীন কারাতে ক্যাম্পিং ক্লাস সম্পন্ন ও নবগঠিত বাংলাদেশ ওয়াদো-কাই কারাতে দো এসোসিয়েশন কার্যনির্বাহী কমিটিতে চট্টগ্রামের যারা স্থান পেয়েছে তাদের সংবর্ধনা অনুষ্ঠান ২৪ মে সকালে আকবরশাহস্থ লেকসিটি দোজো’তে সম্পন্ন হয়।
গাজী কারাতে ক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক মোঃ ইউনুছ গাজীর সভাপতিত্বে ও মহিলা কারাতে প্রশিক্ষক নুরজাহান শামিমা’র পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন কারাতে প্রশিক্ষক ও রেফারি জয়জিৎ চৌধূরী। বিশেষ অতিথি ছিলেন সোতোকান কারাতে স্কুল চট্টগ্রাম এর সাধারণ সম্পাদক ও কারাতে রেফারি আব্দুল হান্নান ( কাজল ), সমাজ সেবক নিউটন আচার্য, আবুল কালাম আজাদ,কারাতে প্রশিক্ষক নাছির উদ্দিন নাছিম, শিবু শীল, সুপ্তি বড়ুয়া, বুরণ কান্তি, সমাজ সেবক জসিম উদ্দিন।
পরে নবগঠিত বাংলাদেশ ওয়াদো-কাই কারাতে দো এসোসিয়েশন কার্যনির্বাহী কমিটিতে চট্টগ্রামের সহ সভাপতি জয়জিৎ চৌধূরী, যুগ্ম সম্পাদক মোঃ ইউনুছ গাজী, সদস্য নুরজাহান শামিমা, সদস্য রাখাল বণিক’কে সংগঠণের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠান শেষে গাজী কারাতে ক্লাবের আয়োজনে গ্রীষ্মকালীন কারাতে ক্যাম্পিং ক্লাস প্রদান করেন জয়জিৎ চৌধূরী ও মোঃ ইউনুছ গাজী।
শেয়ার করুন