বিকেএ বৃত্তি পরীক্ষা-২০২৩ এর সনদপত্র, ক্রেস্ট এবং নগদ অর্থ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

বিকেএ বৃত্তি পরীক্ষা-২০২৩ এর সনদপত্র, ক্রেস্ট বিতরণ। ছবি – দৈনিক নয়াবাংলা

‘ড. এল.এম কামরুজ্জামান-জিএম জাহাঙ্গীর কবির রানা’ নেতৃত্বাধীন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন-বিকেএ চট্টগ্রাম বিভাগ আয়োজিত ২০২৩ সালের কিন্ডারগার্টেন বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, সনদপত্র, ক্রেস্ট, নগদ অর্থ বিতরণ ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান-২০২৪ গত শনিবার (৮ জুন) বন্দরনগরী চট্টগ্রামের পোর্ট কানেকটিং রোডস্থ শীতাতপ নিয়ন্ত্রিত জেপি কনভেনশন হলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান আলহাজ্ব ড. এল.এম কামরুজ্জামান এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহাসচিব জয়নুল আবেদীন জয় (এলএল.বি)। বিকেএ-চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি হোসাইন রিন্টুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব এ.এস.এম তুহিন, সাংগঠনিক সচিব মুহা: আলমগীর হোসেন হেলাল এবং শিক্ষা সচিব মো: নজরুল ইসলাম। এছাড়া আরও উপস্থিত ছিলেন বিভাগীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি কাজী আবদুর রহমান, সহ-সভাপতি মারুফ বিল্লাহ জাবেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: ইব্রাহীম খলিল জিকু, সাংগঠনিক সম্পাদক এম.এম রহমান, শিক্ষা সম্পাদক হাফিজুর রহমান, সহ-শিক্ষা সম্পাদক পেয়ার মোহাম্মদ মিঠু, অর্থ সম্পাদক মো: আমিনুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক আবদুল গণী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক বিশ্বনাথ রায়, মহিলা বিষয়ক সম্পাদক সালমা পারভীন, সহ-মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা বেগম, দপ্তর সম্পাদক সীমা চক্রবর্তী এবং নির্বাহী সদস্য মো: হাছান মুরাদ নয়ন ও মোহাম্মদ মনিরুল ইসলাম। অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সাথে তাদের অভিভাবক এবং বিভিন্ন স্কুলের শিক্ষক ও প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

বিকেএ বৃত্তি পরীক্ষা-২০২৩ এর সনদপত্র, ক্রেস্ট এবং নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে অতিথিদের একাংশ। ছবি – নয়াবাংলা

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে সকাল ১০টায় শুরু হওয়া আলোচনা পর্বে স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় কমিটির শিক্ষা সম্পাদক হাফিজুর রহমান। এরপর বিভাগীয় কমিটির সদস্যগণ, বিশেষ অতিথিবৃন্দ, প্রধান বক্তা, প্রধান অতিথি এবং সভাপতি অনুষ্ঠানে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। আলোচনা পর্ব শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদপত্র, ক্রেস্ট এবং নগদ অর্থ বিতরণ করেন। অনুষ্ঠানে বিভাগীয় কমিটির পক্ষ থেকে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দদের ফুল দিয়ে বরণ এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন