পরিবেশবাদী ও সমাজসেবী সংগঠন ইকোয়েভের উদ্যোগে আয়োজিত হলো ইকো-কন্টেস্ট 

চট্টগ্রামে তরুণদের সহশিক্ষা কার্যক্রমকে উজ্জীবিত করতে পরিবেশবাদী ও সমাজসেবী সংগঠন ইকোয়েভের উদ্যোগে আয়োজিত হলো ইকো-কন্টেস্টে অংশগ্রহনকারীদের সাথে অতিথিরা। ছবি – দৈনিক নয়াবাংলা

চট্টগ্রামে তরুণদের সহশিক্ষা কার্যক্রমকে উজ্জীবিত করতে পরিবেশবাদী ও সমাজসেবী সংগঠন ইকোয়েভের উদ্যোগে আয়োজিত হলো ইকো-কন্টেস্ট।

সপ্তাহব্যাপী চলমান এই আয়োজনে সামাজিক যোগাযোগ মাধ্যমে অংশগ্রহন করে প্রায় ৫০০ তরুণ- তরুণী। এর মাধ্যমে চুড়ান্ত ২০জনকে পুরষ্কার ও সার্টিফিকেট প্রদান করা হয়। প্রথম হয়েছে অহনা বড়ুয়া, দ্বিতীয়- মুনতাসির আবেদিন ও তৃতীয় হওয়ার গৌরব অর্জন করেছে এস এম ফারহান।

আজ ১৩ তারিখ বৃ্হস্পতিবার বেলা ৩টায় বারকোড ফুড জাংশনে অনুষ্ঠিত হয় এই পুরষ্কার বিতরণী আয়োজন৷ এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারকোড রেস্টুরেন্ট গ্রুপের চেয়ারম্যান মঞ্জুরুল হক, তিনি তরূণদের উদ্যোগে পাশে থাকার আশাবাদ ব্যাক্ত করেন, সকলকে অনুপ্রাণিত করেন এবং ভবিষ্যতে তাদের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ার ক্যানভাসের হেড অফ প্রোগ্রাম অফিসার জুনায়েদ হাবিব। এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইকোয়েভের ফাউন্ডার বিন ইয়ামিন অনি। তিনি তরুণদের জন্য আরও কাজ করার অঙ্গীকার দেন পাশাপাশি এই বর্ষায় চট্টগ্রামে প্লাস্টিকের বিনিময়ে ১০০০ গাছ বিনিময় করতে চান এবং এই উদ্যোগে সকলকে পাশে থাকার অনুরোধ করেন।

শেয়ার করুন