সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপন ভাইয়ের নাম ও ছবি ব্যবহার করে ধর্ষণের অভিযোগ ও মানহানিকর কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদ জানিয়ে বোনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন ভুক্তভোগী মোহাম্মদ ইব্রাহিম খান। ছবি -দৈনিক নয়াবাংলা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপন ভাইয়ের নাম ও ছবি ব্যবহার করে ধর্ষণের অভিযোগ ও মানহানিকর কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদ জানিয়ে বোনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী প্রবাস ফেরত ভাই মোহাম্মদ ইব্রাহিম খান।

বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের মাধ্যমে বোন তাহমিনা খান ও তার প্ররোচনাকারী ইমরান আহমেদ শাওনের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে ধরেন ভুক্তভোগী।

এসময় ভুক্তভোগী মোহাম্মদ ইব্রাহিম খান জানান, তারই স্নেহের আপন ছোট বোন তাহমিনা খান উদ্দেশ্য প্রণোদিতভাবে সম্প্রতি ফেসবুক লাইভে এসে ভাই কর্তৃক ধর্ষণের দাবি জানিয়ে দেশবাসীর কাছে বিচার চেয়েছেন, যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

ভুক্তভোগী আরো জানান, তার ছোট বোন তাহমিনা খানের সাথে বড় ভগ্নিপতি ইমরান আহমেদ শাওনের পরকিয়া সম্পর্কে বাঁধা দেওয়ায় এবং শাওনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করার প্রতিশোধ নিতে তার বিরুদ্ধে প্রবাসে গিয়ে শাওনের প্ররোচনায় এমন মানহানীকর মিথ্যা অভিযোগ তুলেছেন ছোট বোন তাহমিনা।সংবাদ সম্মেলনের মাধ্যমে এর সঠিক বিচার চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে দেয়া তথ্যে বিভ্রান্তি না হওয়ার অনুরোধ জানান ভুক্তভোগী।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ভুক্তভোগীর পিতা মো: রফিক, মাতা, নার্গিস আকতারসহ স্ত্রী ও স্বজনরা।

শেয়ার করুন