কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ঠিকাদার কল্যাণ সমিতির সংবাদ সম্মেলন

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ঠিকাদার কল্যাণ সমিতির সংবাদ সম্মেলন – আব্দুল হান্নান ( কাজল )

চট্টগ্রামের গ্যাস সংযোগে বিভিন্ন নথি প্রক্রিয়ার নানাবিধ প্রতিকুলতা এবং গ্রাহক সেবায় হয়রানি ও জটিলতা নিরসনে ১০টি জটিল সমস্যা সমাধানের দাবি জানিয়েছেন কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (কেজিডিসিএল) ঠিকাদার কল্যাণ সমিতির চট্টগ্রামের নেতৃবৃন্দরা।

১০ জুলাই বুধবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে কেজিডিসিএল ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি মোঃ ইকরাম চৌধুরী লিখিত বক্তব্য পাঠ করার মাধ্যমে এসব জটিল সমস্যা সমাধানের দাবি জানান।

তিনি বলেন, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির অসহযোগিতার কারণে গ্যাস সংযোগে নথির নানাবিধ প্রতিকুলতা এবং গ্রাহক সেবায় হয়রানি ও জটিলতা নিরসন করা কোনক্রমেই সম্ভব হচ্ছে না। এসময় সমিতির পক্ষ থেকে গ্যাসের আবাসিক গ্রাহকের নাম পরিবর্তন, পুনঃ সংযোগ, হেডার পদ্ধতি সমস্যা, সরঞ্জাম পুনঃ বিন্যাস, বানিজ্যিক প্রতিষ্ঠান হস্তান্তর, বানিজ্যিক পুনঃ সংযোগ, সাময়িক বন্ধ, অনুলিপি নথি অনুমোদন, নতুন সংযোগ, অপেক্ষামান নতুন সংযোগ ও বর্ধিত সংযোগ না দেওয়া সহ নানা সমস্যার সমাধানের দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে এবং এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশু হস্তক্ষেপ কামনা করেন ঠিকাদার সমিতির নেতৃবৃন্দরা।

এই সময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই মাষ্টার, সিনিয়ার সহ-সভাপতি নাজমুল হোসেন চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন পাটোয়ারী, অর্থ সম্পাদক মাহফুজুর রহমান, সহ অর্থ সম্পাদক মোঃ মহিউদ্দিন মনির সহ আরো অনেকে।

শেয়ার করুন