শাইখুল হাদীস আল্লামা বাকিবিল্লাহ সাদেকী(রাহ:) এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সম্পন্ন

শাইখুল হাদীস আল্লামা বাকিবিল্লাহ সাদেকী(রাহ:) এর স্মরণ সভা ও দোয়া মাহফিল। ছবি- দৈনিক নয়াবাংলা

 শনিবার (১৩ জুলাই ২৪) বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআত মীরসরাই উপজেলার উদ্যোগে শাইখুল হাদীস আল্লামা বাকিবিল্লাহ সাদেকী(রাহ:) ইছালে সাওয়াবের উদ্দেশ্যে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআত কেন্দ্রীয় পরিষদের প্রেসিডিয়াম মেম্বার মাওলানা ছালাহ উদ্দীন লতিফীর সভাপতিত্বে মিরসরাই লতিফীয়া কামিল মাদরাসা হলরুমে বাদে আছর এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআত মিরসরাই উপজেলা উপদেষ্টা পরিষদের সদস্য মাওলানা শফিউল হক, মাওলানা হাফিজ দেলোয়ার, মাওলানা মুহাম্মাদ আবদুল মান্নান, কার্যকরি পরিষদের অর্থ সম্পাদক মাওলানা আলাউদ্দিন প্রমুখ। মাহফিলে আলোচনায় অংশগ্রহন করেন শাইখুল হাদীস আল্লামা বাকিবিল্লাহ সাদেকী(রাহ:) এর মেজ সাহেবজাদা সাংবাদিক নাজমুল আলিম সাদেকী, মাওলানা মুহাম্মদ আবদুল মান্নান, মাওলানা মুহাম্মদ ইব্রাহীম, মাওলানা মুহাম্মদ আবদুল আজিজ, মাওলানা মুহাম্মদ মিছবাহুল ইসলাম, মাওলানা মুহাম্মদ শাহাদাত হোসাইন প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন, মাওলানা নাজিম উদ্দীন, ছাত্রনেতা তসলিমুদ্দিন রাসেদ, মাওলানা মুহাম্মদ ফারুক মিয়াসহ বাংলাদেশ আহলে সুন্নাত মিরসরাই উপজেলা বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। সভায় শাইখুল হাদীস আল্লামা বাকিবিল্লাহ সাদেকী(রাহ:) এর স্মৃতিচারণ ও উনার বর্ণাঢ্য কর্মজীবন তুলে ধরেন বক্তারা। উনার হাজার হাজার ছাত্র দেশের নানা প্রান্তে স্বনামে ছড়িয়ে আছে জানিয়ে উনার জন্য জান্নাতি জীবন প্রার্থনা করেন মহান সৃষ্টিকর্তার নিকট। মহান আল্লাহ তায়ালার কাছে চলে যাবার মৃত্যু পরম্পরার ঘটনা তুলে ধরে এ মৃত্যুকে শহিদি মৃত্যু বলে আখ্যা দেন বক্তারা।

পরে শহিদ ও শাইখুল হাদীস আল্লামা বাকিবিল্লাহ সাদেকী(রাহ:) এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে শেষ হয় এই স্মরণ সভা ও দোয়া মাহফিল।

শেয়ার করুন