মাদক সেবন-অশোভন আচরণকারীকে কারাদণ্ড

পুলিশের হাতে গ্রেফতার দণ্ডপ্রাপ্ত আসামী মোহাম্মদ সুমন।

সীতাকুণ্ডে মদ খেয়ে প্রকাশ্যে মাতলামি করার দায়ে এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে উপজেলার কুমিরা ইউনিয়নের রহমতপুর রেললাইনসংলগ্ন এলাকা থেকে আটক করা হয়। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
কারাদণ্ড প্রাপ্ত যুবকের নাম মোহাম্মদ সুমন (২৫)। ভ্রাম্যমান আদালত ঐ যুবককে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাঁকে ২০০ টাকা জরিমানাও করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন জানান, অ্যালকোহল পান করে নেশাগ্রস্ত ওই যুবক মাতলামিসহ জনসাধারণের সঙ্গে অশোভন আচরণ করছিলেন। এমন খবর পেয়ে কুমিরার রহমতপুর রেললাইন এলাকায় অভিযান চালানো হয়। এ সময় তাঁকে এক মাসের কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।
সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন পিপিএম জানান, নেশাগ্রস্ত ওই যুবককে এক মাসের কারাদণ্ড দেওয়ার পর তাঁকে সীতাকুণ্ড থানায় সোপর্দ করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। পরে তাঁকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়।

শেয়ার করুন