কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

চট্টগ্রাম : বাংলাদেশ ছাত্রলীগের নির্বাহী সদস্য জুয়েলের বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা মামলা দায়ের, হয়রানি ও সামাজিক যোগাযোগ মাধ্যমে কুৎসা রটানোর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে চট্টলার ছাত্রজনতা।

চট্টগ্রাম প্রেস ক্লাব প্রঙ্গণে আয়োজিত বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে সভাপতিত্ব করেন উন্মুক্ত বিশ্ববিদ্যায় সরাকারি সিটি কলেজ শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক আব্দুস সালাম। সঞ্চালনা করেন প্রাণের’৭১, চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি আনিসুর রহমান শরিফ ।

ছাত্রজনতার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন থেকে অতিসত্বর এ মিথ্যা মামলা প্রত্যাহার এবং এ মামলা দায়ের করতে বাধ্যকারী চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, ডাকাত সর্দার মাহামুদুর রহমান বাপ্পিকে দ্রুত গ্রেফতার ও চট্টগ্রাম বন্দর হতে তার সন্ত্রাসী কার্যক্রমের জন্য অস্থায়ী বহিস্কার আদেশ স্থায়ী করনের দাবি জানানো হয় ।

উল্লেখ্য, যে এই চিহ্নিত ডাকাত ২০১৫ সালে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আইন-শৃংখলা বাহিনীর হাতে গ্রেফতার হয়। প্রায় এগারো মাস কারাগার ভোগ করেন।

বক্তারা আরো বলেন, যে ঘটনাকে কেন্দ্র করে এ মামলা করা হয় সেই ঘটনার জখমীর পরিবার, আত্মীয় স্বজন বাদ দিয়ে ১৮ বছরের এক তরুণ সানাল্লাহ (যে মানুষিক বিকারগ্রস্ত ) সে মামলার বাদী হওয়াও উদ্দ্যেশ প্রণোদিত।

মহানগর ও থানা পর্যায়ের অনেক নেতা কর্মী বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন