জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা, ঢেউটিন বিতরণ
ভোগের নয় ত্যাগের রাজনীতি বিশ্বাসী ছিলেন বঙ্গবন্ধু

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় গরীব অসহায়দের মাঝে ঢেউটিন বিতরণ করেন এমএ লতিফ এমপি। ছবি নয়াবাংলা

চট্টগ্রাম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকীতে তাঁর রুহের মাগফেরাত কামনায় গৃহহীন মানুষের মাঝে বাসগৃহ নির্মানের জন্য বিনামূল্যে ঢেউটিন বিতরণ করেছেন চট্টগ্রাম-১১ আসনের সাংসদ এমএ লতিফ এমপি।

সোমবার (১৪ আগস্ট) দুপুরে কাঠগড় আজিজ উদ্যানে চট্টগ্রাম-১১ আসনের ৩৯, ৪০ ৪১নং ওয়ার্ডে এবং বিকাল ৪টায় বন্দর রিপাবলিক ক্লাবে ২৭ ৩৬ ৩৭ ও ৩৮ নং ওয়ার্ডের গরীব অসহায় মানুষের মাঝে এসব গৃহসামগ্রী বিতরণ করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এমএ লতিফ এমপি বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চান। তিনি বলেন-বঙ্গবন্ধু ভোগের নয় ত্যাগের রাজনীতি বিশ্বাসী ছিলেন। মাতৃভূমি স্বাধীন করার পর অর্থনৈতিক উন্নযনের মাধ্যমে স্বাধীন দেশের সাধারন মানুষের মুখে হাসি ফোটানোই ছিল তার একমাত্র লক্ষ্য। কিন্তু স্বাধীনতা বিরোধী অপশক্তি ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে সেই উন্নয়নের ধারাকে ব্যাহত করে । কিন্তু বর্তমানে বঙ্গবন্ধুর যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ দেশ পরিচালনায় সাধারণ মানুষের মুখে স্বস্তির হাসি ফুটেছে এবং তারা শান্তিতে বসবাস করছে। তিনি দলীয় নেতা-কর্মীদের মানব সেবার মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগ তথা বর্তমান সরকারেরর ভাবমূর্তি উজ্জ্বল করার লক্ষ্যে কাজ করার আহবান জানান।

ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে এমএ লতিফ এমপি’র সাথে উপস্থিত ছিলেন- কেন্দ্রিয় শ্রমিক লীগ যুগ্ন সম্পাদক আলহাজ্ব সফর আলী, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য শেখ মাহমুদ ইসহাক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, লবন শ্রমিকলীগ সভাাপতি আব্দুল মতিন মাষ্টার, ৪০নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাবেক কাউন্সিলর আলহাজ্ব আব্দুল বারেক , ৩৯ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মোঃ আসলাম, মহিলা কাউন্সিলর শাহনুর বেগম, প্রবীণ আওয়ামীলীগ নেতা ওমর ফারুক, ৪০নং ওয়ার্ড আওয়ামীলীগ সহ-সভাপতি নুর মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক আলী আকবর, পতেঙ্গা থানা যুবলীগ সভাপতি মো:ফরিদুল আলম বিশিষ্ট সমাজ সেবক জসিম উদ্দিন চৌধুরী, মোঃ সফিউল আজম, স্বাধীনতা নারী শক্তি সংগঠন এর মহিলা নেত্রী-হালিমা বারেক জাহিদা আক্তার, শাহনাজ বেগম, মাহাবুবা আক্তার, জিয়াদুর নুর, সাজেদা খানম, শাারমিন আক্তার, পারভিন আক্তার প্রমূখ।

শেয়ার করুন