আওয়ামী লীগের কর্মী সভায় শিক্ষামন্ত্রী নাহিদ
দেশের সার্বিক উন্নয়নের স্বার্থেই আবারও নৌকাকে বিজয়ী করার আহবান

গোপালগঞ্জ : শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন-‘আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের যেকোন পরিস্থিতি মোকাবেলা করার সাহস ও শক্তি থাকতে হবে। বিভিন্ন সময়ে কঠিন পরিস্থিতি মোকাবেলা করেই আওয়ামীলীগ টিকে রয়েছে। আওয়ামীলীগকে ধ্বংস করার জন্য দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীরা বার বার নীলনকশা তৈরি করেও সফল হতে পারেনি।’

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১১ টায় লক্ষীপাশা ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত ৪নং লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে আওয়ামীলীগ আজও ঐক্যবদ্ধ একটি সংগঠন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ ৭১এর মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়ে দেশ স্বাধীন করে পৃথিবীর ইতিহাসে বিশাল স্থান দখল করে আছে। আমরা কোন ভাবে নিজেদের মধ্যে অনৈক্য সৃষ্টি করে উপমহাদেশের এ ঐতিহ্যবাহী সংগঠনের ক্ষতি করা যাবে না। আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে অতীতের ন্যায় আগামীতেও দলকে বিজয়ী করতে হবে।

শিক্ষামন্ত্রী আরো বলেন, দেশের সবক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি শিক্ষাক্ষেত্রে যে উন্নয়ন সাধিত হয়েছে যা দেশে-বিদেশে প্রশংসিত। আজ ঘরে ঘরে শিক্ষিত ছেলেমেয়ে পাওয়া যাচ্ছে, আমরা আর পিছিয়ে থাকতে চাই না। তথ্য ও প্রযুক্তির জ্ঞানে সমৃদ্ধ হয়ে আগামী প্রজন্মকে পৃথিবীর শ্রেষ্ঠ নাগরিক হিসাবে গড়ে তুলতে চাই। যারা অতীতে আওয়ামীলীগের বিরুদ্ধে কুৎসা রটিয়ে ক্ষমতায় গিয়েছিল তাদের কারণেই আজ দেশ এতো পিছিয়ে রয়েছে। তারা উন্নয়নের নামে লুটপাট করে জনগণের সম্পদ আত্মসাৎ করেছে। আগামী নির্বাচনে দেশের সার্বিক উন্নয়নের স্বার্থে আবারও নৌকাকে বিজয়ী করার জন্য তিনি সবার প্রতি আহবান জানান।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার নুরুল ইসলাম চৌধুরী মছলুর সভাপতিত্বে ও লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী রফিক আহমদ, জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা সৈয়দ মিসবাহ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আলী আকবর ফখর, স্থানীয় আওয়ামীলীগ নেতা ইকবাল আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল ওয়াহাব জোয়ারদার মছুফ, স্থানীয় ইউপি সদস্য হেলাল আহমদ, আওয়ামীলীগ নেতা শাহজাহান আহমদ টিপু, স্বেচ্ছাসেবক লীগের আব্দুর রহীম নান্টু, জাবেদ আহমদ, ফয়সল আহমদ, যুবলীগ নেতা আব্দুস সামাদ প্রমুখ।

শেয়ার করুন