যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দের মতবিনিময়
জিমন্যাশিয়াম শীতাতপ নিয়ন্ত্রিত, ফ্লাড লাইটের জন্য বৈদ্যুতিক সাব স্টেশন হবে

চট্টগ্রাম : চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আউটার স্টেডিয়ামে নির্মানাধীন সুইমিংপুল নির্মাণ কাজ পরিদর্শনশেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি সিজেকেএস নির্বাহী কমিটির সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা প্রশাসক ও সিজেকেএস সভাপতি মো: জিল্লুর রহমান চৌধুরী।

সিজেকেএস এর অতিরিক্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন শামীম এর সঞ্চালনায় অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে মন্ত্রীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। মতবিনিময় সভায় জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন বিষয়ে দাবী উত্থাপন করেন সিজেকেএস সহ সভাপতি মো: হাফিজুর রহমান।

সভায় বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আসাদুল ইসলাম, যুগ্ম সচিব মো: ওমর ফারুক ও ফয়জুল কবির। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি এ্যাড. শাহীন আফতাবুর রেজা চৌধুরী, মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর, নির্বাহী সদস্য লায়ন দিদারুল আলম চৌধুরী, আলহাজ্ব আবুল হাশেম, জহির আহমদ চৌধুরী, সৈয়দ আবুল বশর, রাউজান উপজেলার চেয়ারম্যান ও সিজেকেএস সাঁতার কমিটির চেয়ারম্যান এ.কে.এম. এহসানুল হায়দার চৌধুরী (বাবুল), মোহাম্মদ ইউসুফ, এ.কে.এম. আবদুল হান্নান আকবর, গোলাম মহিউদ্দীন হাসান, মোঃ মশিউর রহমান চৌধুরী, মোহাম্মদ অহিদ সিরাজ চৌধুরী স্বপন, তানভীর আহমেদ চৌধুরী, আছলাম মোরশেদ, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, রেজিয়া বেগম ছবি, জেলা ক্রীড়া অফিসার মনোরঞ্জন দে, জাতীয় ক্রীড়া পরিষদ (চট্টগ্রাম) এর উপ-পরিচালক আছলাম হোসেন খান সহ জাতীয় ক্রীড়া পরিষদ এর প্রকৌশলীবৃন্দ। মন্ত্রী সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন এর সুযোগ্য নেতৃত্বে চট্টগ্রামের খেলাধূলার উন্নয়নের ভূয়শী প্রসংসা করেন এবং তাঁর সহসা সুস্থতা কামনা করেন।

তিনি সিজেকেএস জিমন্যাশিয়ামকে শীতাতপ নিয়ন্ত্রিত উডেন ফ্লোরে রূপান্তর এবং ফ্লাড লাইট এর জন্য নতুন যুগোপযোগী বৈদ্যুতিক সাব স্টেশন স্থাপনের আশ্বাস দেন।

শেয়ার করুন