গাজীপুরে জয়দেবপুর জংশনে বিশেষ অভিযান
বিনা টিকেটে ট্রেন ভ্রমণ : ২৩শ যাত্রীকে সাড়ে ৫ লাখ টাকা জরিমানা

গাজীপুর : জয়দেবপুর জংশনে বিশেষ অভিযান চালিয়ে বিনা টিকেটে ট্রেন ভ্রমণের দায়ে এক হাজার ২১ যাত্রীর কাছ থেকে দুই লাখ ৫৮ হাজার ৪৫ টাকা জরিমানা আদায় করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

সোমবার (১১ সেপ্চেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জয়দেবপুর জংশন দিয়ে চলাচলকারী ট্রেনে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করা হয়।

জয়দেবপুর জংশনের স্টেশন মাস্টার মোঃ শাহজাহান মিয়া জানান, বাংলাদেশ রেলওয়ের চট্টগ্রাম অঞ্চলের বাণিজ্যিক ম্যানেজার সর্দার শাহাদাত আলীর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। অভিযানের সময় তিস্তা এক্সপ্রেস, হাওড় এক্সপ্রেস, বহ্মপুত্র, সিল্কসিটিসহ ৮/৯টি ট্রেনে বিনা টিকেটে ভ্রমণের দায়ে এক হাজার ২১ যাত্রীকে আটক করে গন্তব্য অনুযায়ী ভাড়া এবং সমমূল্যের জরিমানাসহ দুই লাখ ৫৮ হাজার ৪৫ টাকা আদায় করা হয়েছে।

অভিযানের সময় বাংলাদেশ রেলওয়ের সহকারী বাণিজ্যিক ম্যানেজার-১ সুলতান আহম্মদ, সহকারী বাণিজ্যিক ম্যানেজার-২ মোহাব্বত জান চৌধুরী, সহকারী টিকেট চেকিং সুপারভাইজার প্রণবেশ সরকারসহ রেলওয়ে কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্টেশন মাস্টার আরও জানান, রবিবার জয়দেবপুর জংশনে একইভাবে অভিযান চালিয়ে প্রায় ১৩শ যাত্রীকে বিনা টিকেটে ট্রেন ভ্রমণের দায়ে তিন লাখ ১৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছিল।