ইয়াবা সেবনকালে চসিক’র দুই কর্মচারী আটক বায়েজিদে

চট্টগ্রাম : নগরীর বায়েজিদ বোস্তামী থানার আরেফিন নগরের কেন্দ্রীয় কবরস্থান এলাকা থেকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের দুই কর্মচারীকে ইয়াবা সেবনকালে আটক করেছে পুলিশ।

সোমবার (৩০ অক্টোবর) রাত সোয়া ১০টার দিকে বায়েজিদ বোস্তামী থানার আরেফিন নগরের কেন্দ্রীয় কবরস্থান এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, বাহার উদ্দিন রকি ও মহিউদ্দিন। তারা দুই জনই চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কর্মচারী। চসিক পরিচালিত আরেফিন নগরের কেন্দ্রীয় কবরস্থান এলাকায় কর্মরত।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার অফিসার্স ইনচার্জ নয়াবাংলাকে বলেন-‘মাদক সেবনকালে দুই জনকে আটক করা হয়েছে। এসময় তারা নিজেদের চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কর্মী বলে পরিচয় দেয়। যাচাই বাছাই করে মহিউদ্দিনকে ছেড়ে দেয়া হবে। তবে রকি মাদক সেবনের পাশাপাশি মাদক ব্যবসায়ী। তার স্ত্রী সপ্তাহ দুই আগে মাদক মামলায় জামিনে এসেছে। তার পুরো পরিবার মাদক ব্যবসা করে। রকির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

একাধিক স্থানীয় বাসিন্দা জানিয়েছেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত কেন্দ্রীয় কবরস্থান এলাকায় দায়িত্ব পালনরত মহিউদ্দিন, রকি, আতিকুল ইসলাম বাবু, সাইফুলসহ আরো অনেকেই মাদকসেবী। তারা চসিক’র অফিস কক্ষে বসেই মাদক সেবন করে। কখনো মসজিদে বসেও মাদক সেবন করে। গত সপ্তাহে পুলিশ অভিযান চালিয়ে মহিউদ্দিন, আতিকুল ইসলাম বাবু এবং সাদ্দাম হোসেন নামের তিনজনকে আটক করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে এসময় রকি পালিয়ে যায়। পরে চসিক’র কতিপয় কর্মকর্তা মেয়রের প্রভাব খাটিয়ে মহিউদ্দিন এবং বাবুকে ছাড়িয়ে নিলেও সাদ্দামকে আদালতে প্রেরণ করে পুলিশ। প্রসঙ্গত: সাদ্দাম ছাড়া সবাই চসিক কর্মচারী।

শেয়ার করুন