অসুস্থ মহিউদ্দিনকে ম্যাক্স হাসপাতালে দেখতে গেলেন মেয়র নাছির

চট্টগ্রাম : দীর্ঘদিন ধরে কিডনি ও হৃদযন্ত্রের জটিলতায় ভুগছিলেন নগর আওয়ামী লীগ সভাপতি ও বর্ষীয়ান নেতা এ বি এম মহিউদ্দিন চৌধুরী। বাসায় বেশি অসুস্থ বোধ করায় শনিবার (১১ নভেম্বর) রাতে নগরের মেহেদীবাগের ম্যাক্স হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তাঁকে ভর্তি করা হয়।

রোববার (১২ নভেম্বর) সকাল সোয়া ১০টার দিকে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বেসরকারি ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন নগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে দেখতে যান। তিনি মহিউদ্দিন চৌধুরীর পাশে কিছুক্ষণ সময় কাটান এবং চিকিৎসার ব্যাপারে খোঁজ খবর নেন। এ সময় এবিএম মহিউদ্দিন চৌধুরীর আরোগ্য কামনা করে আল্লাহর কাছে দোয়া করেন মেয়র নাছির।

মেয়র নাছিরের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ জানান, শনিবার (১১ নভেম্বর) রাতে নগর আওয়ামী লীগের সভাপতি, বর্ষীয়ান নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীকে ম্যাক্স হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। মেয়র আ জ ম নাছির উদ্দীন রোববার (১২ নভেম্বর) সকাল সোয়া ১০টার দিকে হাসপাতালে যান।

এবিএম মহিউদ্দিন চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনি ও হৃদযন্ত্রের জটিলতায় ভুগছিলেন। বাসায় বেশি অসুস্থ বোধ করায় তাকে উন্নত চিকিৎসার জন্য আইসিইউতে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন