পাশবিক নির্যাতনের অভিযোগে বিজিবি সদস্য গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে স্কুলছাত্রকে (১৩) পাশবিক নির্যাতনের (বলৎকার) অভিযোগে এক অবসরপ্রাপ্ত বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য শহীদ উল্লাহকে (৫৫) গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

শনিবার (১৮ নভেম্বর) গভীর রাতে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে শ্রীপুর থানা পুলিশ। গ্রেফতার শহীদ উল্লাহ শ্রীপুর পৌরসভার শ্রীপুর গ্রামের (১নং ওয়ার্ড) মোহাম্মদ আলীর ছেলে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম জানান, ১৪ নভেম্বর স্থানীয় একটি বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র (১৩) স্কুল ছুটির পর বাসায় ফেরার পথে শ্রীপুর পাইলট বালিকা উচ্চবিদ্যালয় রাস্তা থেকে একই এলাকার অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য শহিদ উল্লাহ বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে মোটরসাইকেলে তোলে। পরে শ্রীপুর-গোসিঙ্গা সড়কের পাশের গভীর গজারী বনে নিয়ে ভয়ভীতি দেখিয়ে পাশবিক নির্যাতন করে। ওই ঘটনার পর কিশোর বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন ঘটনা সম্পর্কে অবগত হয়। পরদিন কিশোরের বাবা বাদী হয়ে শহীদ উল্লাহকে আসামি করে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে জানান এসআই মঞ্জুরুল ইসলাম।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, কিশোরের বাবার অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত শহীদ উল্লাহকে গ্রেফতার করে রবিবার গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন