ছাত্রলীগ নেতার মৃত্যুতে শোকের ছায়া খাগড়াছড়িতে

শংকর চৌধুরী, খাগড়াছড়ি প্রতিনিধি: কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য, খাগড়াছড়ি জেলার বিশিষ্ট ঠিকাদার ও সমাজ সেবক লিটন দত্তের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে পুরো খাগড়াছড়িতে।

সোমবার (২৭ নভেম্বর) দুপুর ১ টা ৪৫ মিনিটে হঠাৎ স্ট্রোক করে পরলোক গমন করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। তিনি এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার সকাল ১১ টায় খাগড়াছড়ির গঞ্জপাড়াস্থ মহা শ্বশ্মানে তার দাহক্রিয়া সম্পন্ন করা হয়।

আগামী ৯ ডিসেম্বর রোজ শনিবার শান্তি নগরস্থ তার নিজ বাসভবনে কর্মক্রীয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

লিটন দত্তের মৃত্যুতে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা এক মিনিট নীরবতা পালন করে। এবং তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম, যুগ্ম সম্পাদক এস এম সফি, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, জেলা শ্রমিকলীগের আহবায়ক নুর নবীসহ জেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠন।

এ সময় তার পরিবারের প্রতি সমবেদনা জানান নেতৃবৃন্দরা। এছাড়াও লিটন দত্তের মৃত্যুতে বিশিষ্ট ঠিকাদার ও হোটেল ব্যবসায়ী এস অনন্ত বিকাশ ত্রিপুরা, স্বপ্ন চুড়াঁ যুব সংঘসহ বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করে তার আত্মার শান্তি কামনা করেন।

শেয়ার করুন