ফৌজদারহাট ক্যাডেট কলেজে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফৌজদারহাট ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান মঙ্গলবার (২৬ ডিসেম্বর) কলেজের এ্যাথলেটিক্স গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতায় ফজলুল হক হাউস চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি রিয়ার এডমিরাল এম খালেদ ইকবাল, বিএসপি, এনডিসি, পিএসসি, চেয়ারম্যান, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিসেস অনি ইকবাল। প্রতিযোগিতা শেষে তিনি বিজয়ী ক্যাডেট ও অন্যান্য প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ফৌজদারহাট ক্যাডেট কলেজের ক্যাডেটদের উদ্দেশ্যে ভাষণে তিনি ক্যাডেটদের দক্ষতা ও কঠোর অনুশীলনের ভূয়সী প্রশংসা করেন। এর আগে প্রধান অতিথি ফৌজদারহাট ক্যাডেট কলেজে এসে পৌঁছালে তাঁকে অভ্যর্থনা জানান কলেজের অধ্যক্ষ কর্নেল মোহাম্মদ রকিব উদ্দিন খান, পিএসসি।

উল্লেখ্য, সারা বছরের একাডেমিক ও সহ-পাঠক্রম সংক্রান্ত কার্যক্রমের ধারাবাহিকতায় রবীন্দ্র হাউস চ্যাম্পিয়ন ও শহীদুল্লাহ হাউস রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। পাঁচ দিনব্যাপী ফৌজদারহাট ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) কলেজ এ্যাথলেটিক্স গ্রাউন্ডে শুরু হয়। উক্ত ক্রীড়া প্রতিযোগিতায় ক্যাডেটরা ৩৫ টি ইভেন্ট এ অংশগ্রহণ করে। এছাড়া কর্মকর্তা, অনুষদ সদস্য এবং অন্যান্য কর্মচারী ও তাদের পরিবারবর্গের জন্য বিভিন্ন ইভেন্ট এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আগত অতিথিগণ বিভিন্ন খেলাধূলায় অংশগ্রহণ করেন এবং আয়োজিত প্রতিযোগিতামূলক অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে অন্যান্য সামরিক ও বেসামরিক উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন