খাগড়াছড়ি জেলা পরিষদের নতুন সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল
পিছিয়ে পরা ত্রিপুরা জনগোষ্ঠীকে এগিয়ে নিয়ে মাদক মুক্ত সমাজ গঠন করতে চাই

শংকর চৌধুরী : খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের নতুন সদস্য হলেন সাবেক পৌর ছাত্রলীগের সভাপতি ও আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক যুবনেতা পার্থ ত্রিপুরা জুয়েল।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) এবিষয়ে প্রজ্ঞাপন জারি করে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়। সিনিয়র সহকারী সচিব মকিমা বেগম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ত্রিপুরা কোটার সদস্যের শুন্য পদে পার্বত্য জেলা পরিষদ আইন (১৯৮৯ সনের ২০ নং আইন ও ২০১৪ সনের ১৭ নং আইন দারা সংশোধিত) এর ২(২) অনুযায়ী পার্থ ত্রিপুরা জুয়েল পিতা রণ বিক্রম ত্রিপুরাকে রাস্ট্রপতির আদেশক্রমে মনোনয়ন প্রদান করা হয়।

অভিনন্দন : খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, পরিষদের সকল সদস্য, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠন, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রজ্ঞাপন জারির পর পার্থ ত্রিপুরা জুয়েল খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে দায়ত্বভার গ্রহণ করেন। পিছিয়ে পড়া ত্রিপুরা জনগোষ্ঠিকে এগিয়ে নেওয়ার পাশাপাশি মাদক মুক্ত সমাজ গঠন করার লক্ষে কাজ করার কথা জানিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের নবনিযুক্ত সদস্য যুবনেতা পার্থ ত্রিপুরা জুয়েল।