দুই শতাধিক যুবক পাবে সোনার হরিণ
চট্রগ্রামে ‘বিডিজবস চাকরী মেলায়’ চাকরী প্রার্থীদের ঢল

চট্টগ্রাম : দেশের সর্ববৃহৎ চাকরীর ওয়েবসাইট bdjobs.com এর আয়োজনে নগরীর পাঁচলাইশ কিং অব চিটাগাং কমিউনিটি সেন্টারে চলছে “বিডিজবস চাকরী মেলা”।

ঢাকা এবং চট্রগ্রামের ৪৫ টি শীর্ষস্থানীয় কোম্পানীর অংশগ্রহণে এ চাকরী মেলা অনুষ্ঠিত হচ্ছে। অংশগ্রহণকারী কোম্পানীগুলো ২০০ পদের জন্য চাকরী প্রত্যাশীদের কাছ থেকে জীবন-বৃত্তান্ত সংগ্রহ করছে।

মেলার প্রথম দিনে ২ হাজার চাকরীপ্রত্যাশী তাঁদের পছন্দের প্রতিষ্ঠানে জীবন-বৃত্তান্ত জমা দিয়েছে। বিডিজবস ডট কম প্রতি বছর বিভিন্ন শহরে চাকরী মেলার আয়োজন করে থাকে। এ মেলার মাধ্যমে ২০০ এর অধিক চাকরীপ্রার্থীরা তাদের স্বপ্নের চাকরী খুঁজে পাবে বলে আশা করছেন bdjobs.com এর চাকরী মেলা সমন্বয়ক মোহাম্মদ আলী ফিরোজ।

চট্রগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন এ মেলার উদ্বোধন করেন। তিনি তাঁর বক্তব্যে শুধু আত্মক্রেন্দ্রিক না হয়ে সকলের জন্য সহযোগিতা করার মানসিকতা তৈরী ব্যাপারে গুরুত্বারোপ করেন এবং বিডিজবস এর এ আয়োজনের ভূয়সী প্রশংসা করেন।

মেলা উদ্বোধনের সময় আরো উপস্থিত ছিলেন কমিশনার এইচ এম সোহেল খান, কমিশনার শৈবাল দাস সুমন, বিডিজবস ডট কম এর এ্যাসিটেন্ট জেনারেল ম্যানেজার ইমরুল কায়েস এবং চিটাগাং বিজনেস হেড মো: জমির হোসেন।

শেয়ার করুন