অস্ত্র গুলিসহ সাজাপ্রাপ্ত আসামী ও ডাকাত গ্রেপ্তার গোলাপগঞ্জে

আজিজ খান : গোপালগঞ্জে অস্ত্র ও গুলিসহ এক ডাকাত এবং ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে আটক ডাকাতের নাম শামীম আহমেদ (৩২)। একটি পাইপগান ও এক রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ডাকাত জৈন্তাপুর থানার বিড়াখাই গ্রামের মৃত ইয়াছিন আলীর পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার অপারেশন ইন্সপেক্টর দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে বাঘার বটতলা বাজারে অভিযান চালান। এসময় ডাকাতির প্রস্তুতিকালে বটরতল বাজার সংলগ্ন দক্ষিণ বাঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামন থেকে শামীম আহমদকে অস্ত্র ও একটি কার্তুজসহ গ্রেপ্তার করা হয়। এসময় তার সহযোগী ডাকাতরা পালিয়ে যায়।

সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার
শুক্রবার (১৯ জানুয়ারি) ভোরে সেবুল মালাকার(৩০) নামে এক সাজাপ্রাপ্ত আসামীকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার পৌরসভার ৪ নং ওয়ার্ডের ছিটা ফুলবাড়ি গ্রামের নরেন্দ্র মালাকারের ছেলে।

গোলাপগঞ্জ মডেল থানার এএসআই শংকর চন্দ্র দেব জানান, গ্রেপ্তারকৃত আসামী ২০১৭ সালের জিআর মামলায় (মামলা নং ৩৯/৭) ২ হাজার টাকার অর্থদন্ডসহ ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী। সে নিজ বাড়ীতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোরে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি (প্রশাসন) একে এম ফজলুল হক শিবলী সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ডাকাত ও সাজাপ্রাপ্ত আসামীকে আদালতে চালান দেওয়া হয়েছে।